• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সচিনকে রাজস্থানের মুখ্যমন্ত্রী পদের টোপ! নাকি বহিস্কার! জয়পুরে কংগ্রেসের বৈঠকে টান টান উত্তেজনা

সময় যত এগোচ্ছে তত বাড়ছে রাজস্থানের রাজনৈতিক উত্তাপ। ইতিমধ্যেই জয়পুরে শুরু হয়েছে কংগ্রেসের পরিষদীয় দলের বৈঠক। সেখানে সিন পাইলটকে নিয়ে সিদ্ধান্ত হবে বলে মনে করা হচ্ছে। সূত্রের খবর হয় সচিন পাইলকটে মুখ্যমন্ত্রীর পদ দেওয়ার টোপ দেওয়া হবে না হলে রাজস্থান কংগ্রেসের প্রধানের পদ থেকে সরানো হবে তাঁকে।

জয়পুরে বৈঠক

জয়পুরে বৈঠক

বিদ্রোহী সচিন পাইলটকে নিয়ে সিদ্ধান্ত নিয়ে রাজস্থানের জয়পুরে বৈঠকে বসেছে কংগ্রেসের পরিষদীয় দল। সেখানে সচিন পাইলটকে নিয়ে আলোচনা চলছে। বৈঠকে যোগ দিয়েছেন বেশ কয়েকজন শীর্ষ কংগ্রেস নেতা। সচিনের বিদ্রোহ দমনের স্ট্রেটেজি ঠিক করাই মূল উদ্দেশ্য এই বৈঠকের বলে মনে করা হচ্ছে।

সচিনের অনিশ্চয়তা

সচিনের অনিশ্চয়তা

কংগ্রেসের পরিষদীয় দলের বৈঠকে আদৌ সচিন পাইলট থাকবেন কিনা তা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে। সূত্রের খবর মুখ্যমন্ত্রী অশোক গেহলটের বাড়িতে সেই বৈঠকে থাকবেন না সচিন পাইলট। কারণ এখনও তিনি দিল্লি ছাড়েননি। সেখানে আজ বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে বৈঠকে বসার কথা সচিনের।

সচিনকে মুখ্যমন্ত্রী পদের টোপ

সচিনকে মুখ্যমন্ত্রী পদের টোপ

বিদ্রোহী নেতা সচিন পাইলটকে দলে রাখতে কী স্ট্রেটেজি নিতে চলেছে কংগ্রেস এই নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছে। সূত্রের খবর সচিনকে দলে রাখতে হয়তো রাজস্থানের মুখ্যমন্ত্রী পদে বসার কথা বলা হবে সচিনকে। প্রথম থেকেই রাজস্থানের মুখ্যমন্ত্রী পদে সচিন পাইলটকে বসানোর কথা বলেছিলেন কংগ্রেসের একটি শ্রেণি। কিন্তু অশোক গেহলটকে মুখ্যমন্ত্রী বসানোয় তলে তলে বিদ্রোহ দানা পাকাচ্ছিল।

 সচিনকে অপসারণ

সচিনকে অপসারণ

আবার আরেক সূ্ত্রে খবর পাওয়া যাচ্ছে সচিন পাইলটকে রাজস্থান কংগ্রেসের সভাপতির পদ থেকে সরানো হতে পারে। যদিও এই নিয়ে কোনও সিদ্ধান্ত এখনও হয়নি। সবটাই সূত্রের খবর। সচিন পদত্যাগ করার আগেই কংগ্রেস তাঁকে পদ থেকে সরিয়ে দলের নেতা কর্মীদের অন্য বার্তা দিতে চাইছে বলে মনে করা হচ্ছে।

হেমতাবাদের বিধায়কের মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের দাবি দিলীপের

করোনায় রেকর্ড সংক্রমণ, ২৪ ঘণ্টায় আক্রান্ত ২৮,০০০, মোট আক্রান্ত প্রায় ৯ লক্ষ ছুঁই ছুঁই

English summary
Sachin Pailot may be sack from Rajasthan party chief post congress lagislative party meeting in Jaipur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X