• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গ্রামে এক রাত কাটাতে ১.‌২২ কোটি টাকা ওড়ালেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী

প্রত্যন্ত গ্রামে গিয়ে মেঝেতে শুয়ে রাত কাটিয়েছিলেন কর্নাটকের মুখ্যমন্ত্রী এইচডি কমারস্বামী। গ্রামে মুখ্যমন্ত্রী মেঝেতে ঘুমোচ্ছেন সেই ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। নিজেই সেই ছবি টুইট করেছিলেন। মুখ্যমন্ত্রী এহেন আচরণে মুগ্ধ হয়েছিলেন অনেকেই। মাটির মানুষের সঙ্গে যোগাযোগ রয়েছে তাঁর এই নিয়ে তুষ্টি তুষ্টি শুরু হয়েছিল জেডিএস নেতা কুমারস্বামীর।

গ্রামে এক রাত কাটাতে ১.‌২২ কোটি টাকা ওড়ালেন মুখ্যমন্ত্রী

কিন্তু বিজেপি যেন ওঁত পেতে ছিল। ঠিক খুঁজে বের করেছে কুমারস্বামীর এই আম আদমি সুলভ আচরণের রহস্য। একটি বুকলেট প্রকাশ করে কর্নাটক বিজেপি দাবি করেছেন, কুমারস্বামী যে ছবিগুলি প্রকাশ করেছেন সেগুলি ভাঁওতা ছাড়া আর কিছুই নয়। কর্নাটকের ভদগীর গ্রামে একটি রাত কাটাতেই তিনি উড়িয়েছেন ১.‌২২ কোটি টাকা। বিজেপির অভিযোগ কুমারস্বামীর এই কাজ পলিটিকাল স্ট্যান্ট ছাড়া আর কিছুই নয়। এসব করে মানুষের মন জয় করা যাবে না।

[আরও পড়ুন: CM মানে 'কাট-মানি', বিরোধীদের বিক্ষোভে উত্তাল বিধানসভা]

এই খবর প্রকাশ্যে আসার পর কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পা অভিযোগ করেছেন রাজ্যের মানুষের অর্থের অপচয় করছেন মুখ্যমন্ত্রী। লোকসভা ভোটের ফলাফল প্রকাশের পর থেকে রাজ্যে এক প্রকার কোনঠাসাই হয়ে রয়েছে শাসক দল। একাধিক লোকসভাকেন্দ্রে পরাজিত হয়েছেন জেডিএসের হেভিওয়েট প্রার্থীরা। কুমারস্বামীর ছেলে থেকে শুরু করে বাবা প্রাক্তন প্রধানমন্ত্রী এইচডি দেবগৌড়াও এবার পরাজিত হয়েছেন।

এই পরিস্থিতিতে মানু্ষের মনে দলের প্রতি আস্থা বাড়াতে গ্রামে গ্রামে সফর শুরু করেন মুখ্যমন্ত্রী। সিদ্ধান্ত নিয়েছিলেন গ্রামে গ্রামে গিয়ে সেখানকার মানুষের সঙ্গে একদিন করে থাকবেন। সেই পরিকল্পনা মতোই সাধারণ মানুষের সঙ্গে মিশে যেতে কর্নাটকের ইয়াদগির গ্রামে গিয়েছিলেন তিনি। সেখানে গিয়ে কেমন ভাবে মুখ্যমন্ত্রী সাধারণ মানুষের সঙ্গে সময় কাটিয়েছে তার প্রচারেই কুমারস্বামীর মাটিতে শুয়ে থাকার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিল জেডিএস। সেটা যে বুমেরাং হয়ে ফিরে আসবে বুঝতে পারেননি তাঁরা।

English summary
Rs 1 crore spent in 24 hours in Karnataka CM Kumaraswamy's village stay
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X