• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আলিগড়ে মদের দোকানে হানা দিয়ে ৩ লক্ষ টাকার মদ নিয়ে চম্পট ডাকাত দল

দেশে চলছে সম্পূর্ণ লকডাউন। সকলেই গৃহবন্দী। এরই মাঝে চোর–ডাকাত তাদের কাজ সারতে ভুলছে না। করোনা সংক্রমণের আতঙ্ককে তোয়াক্কা না করেই চলছে দেদার লুঠপাট। আলিগড়ে এক মদের দোকানে হানা দিয়ে দুষ্কৃতিরা ৩ লক্ষের বেশি মদ চুরি করে চম্পট দেয়।

আলিগড়ে মদের দোকানে হানা দিয়ে ৩ লক্ষ টাকার মদ নিয়ে চম্পট ডাকাত দল

এই ঘটনাটি ঘটেছে বান্না দেবী পুলিশ থানার অন্তর্গত এক শহরে। পুলিশ জানিয়েছে যে ডাকাতরা ছাদের ওপর দিয়ে দোকান ভেঙে ঢোকে ও সঙ্গে করে নিয়ে যায় ডিজিটাল ভিডিও রেকর্ডার। রিপোর্ট অনুযায়ী, এই মদের দোকানটি ২৪ মার্চ লকডাউন ঘোষণার পর থেকেই বন্ধ ছিল। দোকানের মালিক নিখিল আগরওয়াল অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে ডাকাতির অভিযোগ জানিয়েছেন। নিখিল আগরওয়াল বলেন, '‌ডাকাতরা সব ধরনের ব্যান্ডের মদ চুরি করে নিয়ে গিয়েছে।’‌ আলিগড় পুলিশ অভিযোগ দায়ের করেছে। প্রসঙ্গত, লকডাউনের পর থেকে সব মদের দোকান বন্ধ হয়ে পড়ে রয়েছে। মদ না পেয়ে দেশের অনেকেই মারা যাচ্ছে নয়তো বা আত্মহত্যা করছে।

তেলেঙ্গানার সেকেন্দ্রাবাদ এলাকায় আরও একটি ঘটনা ঘটে। গান্ধী নগর এলাকার এক ওয়াইন শপে অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা দোকানে ড্রিলের মাধ্যমে গর্ত করে প্রবেশ করে এবং আট হাজার টাকা নগদ ও ২৬ হাজার টাকার মদ নিয়ে পালিয়ে যায়। ১ এপ্রিল ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, ফলস সিলিংয়ে গর্ত করে তারা দোকানের ভেতর ঢোকে। সিসি ক্যামেরার ফুটেজ দেখার পরই দোকানের মালিক চুরির বিষয়ে জানতে পারে।

বর্ধিত লকডাউনের মাঝেও কোন কোন ক্ষেত্র গুলি খোলা থাকছে জেনে নিন

English summary
Police said the robbers broke into the shop through the roof and also took away the digital video recorder.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X