• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের বাড়ল হেফাজত, ২০ অক্টোবর পর্যন্ত জেলেই থাকতে হবে রিয়াকে, নির্দেশ আদালতের

এত সহজে ছাড়া মিলবে না সুশান্ত সিং রাজপুত কাণ্ডে ধৃত অভিনেত্রী রিয়া চক্রবর্তীর। মঙ্গলবার মুম্বইয়ের এনডিপিএস আদালত আরও একবার রিয়ার জেল হেফাজতের মেয়াদ বাড়িয়ে ২০ অক্টোবর পর্যন্ত করে দিল। গত ৯ অক্টোবর এনসিবি রিয়াকে গ্রেফতার করে সুশান্তকে মাদক দেওয়ার অভিযোগে। রিয়ার পাশাপাশি জেল হেফাজতের মেয়াদ বাড়ানো হল তাঁর ভাই সহ অন্যান্যদের। বম্বে হাইকোর্টে অভিনেত্রী তাঁর জামিনের আবেদন করেছিলেন কিন্তু ২৯ সেপ্টেম্বর পর্যন্ত হাইকোর্ট তাঁর রায় স্থগিত করে রাখে। বুধবার এ সংক্রান্ত পরবর্তী নির্দেশ আসতে পারে।

ফের বাড়ল হেফাজত, ২০ অক্টোবর পর্যন্ত জেলেই থাকতে হবে রিয়াকে, নির্দেশ আদালতের

রিয়া চক্রর্তী ও তার ভাই শৌভিক চক্রবর্তী, সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা সহ অন্যান্যদের ৬ অক্টোবর জেল হেফাজতের মেয়াদ শেষ হয়। রিয়া বর্তমানে বায়কুল্লা সংশোধনাগারে রয়েছেন। জামিনের আবেদনের শুনানিতে এনসিবি বম্বে হাইকোর্টকে তাদের এ বিষয়ে দৃঢ় আপত্তি জানিয়েছে।

এনসিবির মতে, সমাজের কাছে, বিশেষ করে যুব সমাজের কাছে এই কড়া বার্তা যাওয়া খুব দরকার, যাতে তারা আর মাদক সেবনের দিকে না ঝোঁকে। নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো এও বলেছেন যে রিয়া ও শৌভিক ও অন্যান্য ধৃতরা মাদক সিন্ডিকেটের সক্রিয় সদস্য এবং এনসিবি শপথ নিয়েছে যে এই কাণ্ডের শিকড়ে পৌঁছাবে। গত ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ। এরপরই সিবিআই, এনসিবি ও ইডি মিলে এই কাণ্ডের তদন্তে নেমেছে। তদন্তে বলিউডের মাদক যোগ তীব্রভাবে উঠে এসেছে।

Positive Story: পশ্চিম মেদিনীপুরঃ হাতির হামলায় মৃত্যুতে মিলবে চাকরিঃ মুখ্যমন্ত্রী

ফের লাদাখ সীমান্তে উত্তেজনা বৃদ্ধি চিনের! মাথা নত করবে না ভারত, স্পষ্ট বার্তা নয়াদিল্লির

English summary
rhea chakraborty will remain in jail till october 20 the court ordered
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X