আইপিএল-এর মরশুমে জিওর নতুন অফার, থাকছে আর্থিক পুরস্কার জেতার সুযোগও

Subscribe to Oneindia News

আর শুধু সময়ের অপেক্ষা! কয়েকদিন বাদ থেকেই এদেশে শুরু হয়ে যাবে ক্রিকেটের অন্যতম উৎসব আইপিএল। এই ক্রিকোটমহোৎসবের মরশুমে ক্রিকেট ফ্যানদের মন জিতে নিতে আকর্ষণীয় পুরস্কারের সুযোগ দিচ্ছে রিলায়েন্স জিও। শুধু তাই নয় সঙ্গে থাকছে মনোরঞ্জনেরও নানা উপায় ।

জিও-র ক্রিকেট সিজন প্যাক

জিও-র ক্রিকেট সিজন প্যাক

দেশের ক্রিকেটপ্রেমীদের কথা ভেবে জিও নিয়ে এসেছে ক্রিকেট সিজন প্যাক। এই প্যাকটির মাধ্যমে আ মোবাইলে আইপিএল-এর লাইভ ক্রিকেট ম্যাচ দেখা যাবে। ৫১ দিনের জন্য এই প্যাকে পাবেন ১০২ জিবি ডেটা। যার দাম ২৫১ টাকা।

জিও ধন ধনা ধন লাইভ!

জিও ধন ধনা ধন লাইভ!

রিলায়েন্স জিও এদিন বাজারে লঞ্চ করেছে 'জিও ক্রিকেট প্লে অ্যালঙ্গ'। যার মাধ্যমে প্রতিযোগীরা খেলায় অংশ নিতে পারবেন। আর জিতে নিতে পারবেন বহু টাকার পুরস্কার। এই জন্য থাকছে একটি বিশেষ শো, যার নাম জিও ধন ধনা ধন লাইভ! এর মাধ্যমে মনোরঞ্জন ও ক্রিকেট একসঙ্গে চলবে।

 মনোরঞ্জনের শো

মনোরঞ্জনের শো

মাই জিও অ্যাপ থেকে এই শো দেখা যাবে। ৭ এপ্রিল ২০১৮ তে সন্ধ্যে ৭:৩০ থেকে এই শো লাইভ দেখা যাবে প্রতি শুক্র , শনি, রবিবার। শোতে সঞ্চালক হিসাবে থাকছেন সুনীল গ্রোভার। তাঁর সঙ্গে আরও কয়েকজন কমেডিয়ানও থাকছেন শোতে। পাশাপাশি থাকবেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

আর কী থাকছে শোতে?

আর কী থাকছে শোতে?

দেশের ১১ টি ভাষাতে সম্প্রচারিত হতে চলেছে এই শো। দেশের সমস্ত জিও গ্রাহকরা এটি দেখতে পাবেন। স্মার্টফোন দ্বারা এই শোটি দেখতে পাবেন সকলে। ৭ সপ্তাহে ৬০ ম্যাচ চলাকালীন চলবে এই খেলা।

 অর্থমূল্য পুরস্কার

অর্থমূল্য পুরস্কার

আইপিএল চলাকালীন নিজের প্রিয় দলের তারকাদের সমর্থন করুন , আর অংশ নিন জিও ধন ধনা ধন লাইভ অনুষ্ঠানে। সেখানে প্রতিমুহু্রকে বহুমূল্য টাকা পুরস্কার জেতবার সুযোগ রয়েছে।

English summary
As India warms up to the biggest Cricket extravaganza; Jio hits another sixer, by launching ‘Jio Cricket Play Along’ – world’s largest LIVE mobile game where participants can plan and win prizes worth crores; and ‘Jio Dhan Dhana Dhan LIVE’ – A first of its kind show, where Cricket meets Comedy.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.