• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সকাল ৯টার মধ্যে হাজিরা দিতে হবে অফিসে, না হলেই কড়া ব্যবস্থা, নির্দেশ জারি মুখ্যমন্ত্রীর

কর্মসংস্কৃতি ফেরাতে মরিয়া হয়ে উঠেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। রাজ্যের সমস্ত সরকারি দপ্তরেরে কর্মীদের যেকোনও মূল্যে সকাল ৯টার মধ্যে হাজির হতেই হবে অফিসে। এই নির্দেশ অমান্য করলে জুটবে কড়া শাস্তি। রাজ্যের সমস্ত সরকারি দপ্তরে রীতিমত হুলিয়া জারি করে একথা জানিয়েছেন যোগী আদিত্যনাথ।

সকাল ৯টার মধ্যে হাজির হতে হবে অফিসে, কড়া নির্দেশ জারি মুখ্যমন্ত্রীর

এমনকী জেলা শাসক, পুলিস সুপারদেরও সকাল ৯টা মধ্যে অফিসে পৌঁছতে হবে। বৃহস্পতিবার মুখ্যমন্ত্রীর দপ্তরের পক্ষ থেকে এই নির্দেশিকা রাজ্যের সব সরকারি দপ্তরে পৌঁছে দেওয়া হয়েছে। সূত্রের খবর, দেরি করে অফিসে ঢুকলে শাস্তি হিসেবে একদিনের বেতন কেটে নেওয়ার কথা ভাবনা চিন্তা করা হচ্ছে।

১৯ জুন, সব সরকারি বৈঠকে আধিকারিকদের মোবাইল ফোন ব্যবহারে নিষেধাঞ্জা জারি করা হয়েছিল। দুর্নীতি নিয়েও পুলিস কর্মীদের সতর্ক করেছিলেন মুখ্যমন্ত্রী। রীতি মতো হুঁশিয়ারির সুরেই যোগী বলেছিলেন যেসব পুলিসকর্মীদের সঙ্গে দুষ্কৃতীদের যোগাযোগ রয়েছে তাঁদের অবিলম্বে চিহ্নিত করতে। দুর্নীতিগ্রস্ত পুলিসের কোনও জায়গা নেই দপ্তরে।

রাজ্যের পুলিস বিভাগকে ‌এক প্রকার ভর্ৎসনা করেই যোগী বলেছিলেন, কেন সব সময় সংবাদ মাধ্যম খবর করার পরে পুলিস পদক্ষেপ করবে। অপরাধ দমনে চৌকিদারদেরও বড় ভূমিকা র‌য়েছে দাবি করে মুখ্যমন্ত্রী বলেছিলেন, চৌকিদারদের সঙ্গে পুলিসকর্মীদের নিয়মিত যোগাযোগ রাখতে হবে। অপরাধ দমনে গ্রাম প্রধানদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রক্ষা করতে বলেছেন তিনি।

English summary
Reach offices at any cost by 9AM otherwise face punishment : Yogi Adityanath
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X