• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিজেপির প্রার্থী পুত্রবধূ, তবু কংগ্রেসকেই সমর্থন জাদেজার বাবার! ভোটে ভাগ পরিবার

বিজেপির প্রার্থী হয়েছেন ভারতের জাতীয় দলের অন্যতম ক্রিকেটার রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভাবা। কিন্তু বউমা প্রার্থী হলেও বিজেপিকে সমর্থন করছেন না জাদেজার বাবা। তিনি বরাবর কংগ্রেসের সমর্থনে ছিলেন, আজও কংগ্রেসকেই সমর্থন করবেন।
  • |
Google Oneindia Bengali News

বিজেপির প্রার্থী হয়েছেন ভারতের জাতীয় দলের অন্যতম ক্রিকেটার রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভাবা। কিন্তু বউমা প্রার্থী হলেও বিজেপিকে সমর্থন করছেন না জাদেজার বাবা। তিনি বরাবর কংগ্রেসের সমর্থনে ছিলেন, আজও কংগ্রেসকেই সমর্থন করবেন বলে খোলাখুলি জানিয়ে দিয়েছেন। জাদেজার পরিবারে গুজরাত ভোটকে কেন্দ্র করে তৈরি হয়েছে জটিল সমীকরণ।

বিজেপির প্রার্থী বউমা, তবু কংগ্রেসকে সমর্থন জাদেজার বাবার

রবীন্দ্র জাদেজার বাবা কোন দিকে যান, তা নিয়ে সংশয় তৈরি হয়েছিল গুজরাত ভোটের আগে। কারণ এবার গুজরাতে বিধানসভা নির্বাচনে পুত্রবধূ রিভাবা প্রার্থী হয়েছেন বিজেপির টিকিটে আর জাদেজার বাবা অনিরুদ্ধবাবু মেয়ে কংগ্রেসের ডাকসাইটে নেত্রী। তাঁর পরিবার বরাবর কংগ্রেসকে সমর্থন করে এসেছে। এই অবস্থায় ধর্ম সংকটে পড়েন অনিরুদ্ধ সিংহ জাদেজা।

কিন্তু তিনি আদর্শ বজায় রেখে পুত্রবধূর বিরুদ্ধে ভোট প্রচার করেন। কংগ্রেস প্রার্থীকে ভোট দেওয়ার আহ্বান জানান। ক্রিকেটার রবীন্দ্র জাদেজার বাবা গুজরাতে প্রথম পর্বের বোট প্রচারের শেষ দিনে এসে তাঁর অবস্থান স্পষ্ট করে দেন। তিনি সরাসরি তাঁর পুত্রবধূ রিভাবাকে ভোট না দেওয়ার আহ্বান জানান।

গুজরাতের উত্তর জামনগর কেন্দ্র থেকে রিভাবা জাদেজাকে টিকিট দিয়েছে বিজেপি। তার স্বামী রবীন্দ্র জাদেজা স্ত্রীকেই সমর্থন করেন। জাদেজার বোন নয়না কংগ্রেস দলের সদস্য। তিনি কংগ্রেসের একজন মুখ্য প্রচারক। তিনি কংগ্রেস জামনগরে কংগ্রেস প্রার্থীর হয়ে প্রচার চালাচ্ছেন। কংগ্রেস প্রার্থীর জন্য তাঁর ভোটের আবেদনের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

বিজেপির প্রার্থী বউমা, তবু কংগ্রেসকে সমর্থন জাদেজার বাবার

ভিডিওতে জাদেজার বারা অনিরুদ্ধ সিং জাদেজা বলেন, আমি আপনাকে কংগ্রেস প্রার্থী ভূপেন্দ্র সিং জাদেজাকে ভোট দেওয়ার জন্য অনুরোধ করছি। তিনি আমাকে আমার ছোটো ভাইয়ের কথা ভাবতে বাধ্য করেন। আমি বিশেষ করে রাজপুত ভোচটারদের ভূপেন্দ্র সিংকে ভোট দেওয়ার জন্য আবেদন করছি।

ক্রিকেটার রবীন্দ্র জাদেজা জামনগরে তার স্ত্রীর কেন্দ্র জামনগরের পাশাপাশি দেবভূমি দ্বারকায় বিজেপির প্রার্থীর হয়ে প্রচার চালান। জাদেজার বোন জামনগর কেন্দ্রে কংগ্রেসের প্রার্থী তালিকায় ছিলেন। জাদেজার স্ত্রী বিজেপির প্রার্থী হওয়ায় নয়নাবাকে আর কংগ্রেস প্রার্থী করেনি। প্রার্থী করা হয় ভূপেন্দ্র সিংকে।

রিভাবা বিজেপির প্রার্থী হওয়ায় জাদেজা পরিবারে রাজনৈতিক দোদুল্যমানতা তৈরি হয়েছে। রিভাবা বিজেপির প্রার্থী হয়ে জাতিগত প্রচার চালান বলে অভিযোগ। তিনি মনোনয়নে রিভা সিং হরদেব সিং সোলাঙ্কি নাম উল্লেখ করেন। প্রচারে তিনি রবীন্র্ জাদেজার নাম বন্ধনীতে লিখছেন। তিনি ৬ বছর বিয়ের পরও পদবী বদলাতে পারেননি বলে রবীন্দ্র জাদেজার নাম বন্ধনীতে ব্যবহার করছেন বলে অভিযোগ।

English summary
Ravindra Jadeja’s father campaigns for Congress and appeals not to vote for daughter in law BJP’s candidate.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X