• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিএসএফের মহাপরিচালক থেকে নয়াদিল্লির পুলিশ কমিশনার পদে রাকেশ আস্তানা

নতুন দিল্লির পুলিশ কমিশনার পদে নিযুক্ত হলেন রাকেশ আস্তানা। তিনি সীমান্ত সুরক্ষা বাহিনীর তথা বিএসএফের মহাপরিচালকের পদে ছিলেন। মঙ্গলবার তিনি নয়া দিল্লির পুলিশ কমিশনার পদে বালাজি শ্রীবাস্তবের স্থলাভিষিক্ত হন।
Google Oneindia Bengali News

নতুন দিল্লির পুলিশ কমিশনার পদে নিযুক্ত হলেন রাকেশ আস্তানা। তিনি সীমান্ত সুরক্ষা বাহিনীর তথা বিএসএফের মহাপরিচালকের পদে ছিলেন। মঙ্গলবার তিনি নয়া দিল্লির পুলিশ কমিশনার পদে বালাজি শ্রীবাস্তবের স্থলাভিষিক্ত হন। রাকেশ আস্তানা ১৯৮৪ ব্যাচের গুজরাট-ক্যাডারের আইপিএস অফিসার। তাঁকে আনা হল নয়াদিল্লির পুলিশ কমিশনার পদে।

বিএসএফের মহাপরিচালক থেকে নয়াদিল্লির পুলিশ কমিশনার পদে রাকেশ

স্বরাষ্ট্র মন্ত্রণালয় সূত্রে জানানো হয়েছে, আইটিবিপি-র মহাপরিচালক এসএস দেশওয়ালকে বিএসএফ ডিজি পদে অতিরিক্ত দায়িত্ব দেওয়া হয়েছে এবং ওই পদে নতুন নিয়োগের আগে পর্যন্ত তিনি বহাল থাকবেন। আইপিএস রাকেশ আস্তানা ওই গুরুত্বপূর্ণ পদে ছিলেন। তাঁর দিল্লির পুলিশ কমিশনার হিসাবে নিয়োগের ফলে বিএসএফের মহাপরিচালক পদটি খালি হয়।

ফলস্বরূপ শ্রী এস এস দেশওয়ালকে আইটিবিপি ডিজির পাশাপাশি বিএসএফের মহাপরিচালক পদে বহাল করা হয়। রাকেশ আস্তানাকে পুলিশ কমিশনার পদে যোগদানের জন্য অবিলম্বে অব্যাহতি দেওয়া হয়েছে বিএসএফের মহাপরিচালকের পদ থেকে। তিনি এখন থেকে নয়া দিল্লির পুলিশ কমিশনার নিযুক্ত হয়েছেন।

English summary
Rakesh Asthana is appointed as the New Delhi Police Commissioner from director general of BSF.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X