• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রাহুল গান্ধীর ভুল ভিডিও সম্প্রচারে উপস্থাপকের খোঁজে তল্লাশি! পলাতক ঘোষণা ছত্তিশগড় পুলিশের

  • |
Google Oneindia Bengali News

দিন কয়েক আগে উত্তর প্রদেশ (Uttar Pradesh) পুলিশ ও ছত্তিশগড় (Chhattisgarh) পুলিশ (police) টিভি উপস্থাপক (anchor) রোহিত রঞ্জনকে (Rohit Ranjan) ধরতে গিয়ে নিজেদের মধ্যে হাতাহাতিতে জড়ায়। এমনটাই খবর বিভিন্ন সংবাদ মাধ্যমের। এরপর উত্তর প্রদেশ পুলিশ রোহিত রঞ্জনকে গ্রেফতার করে ১২ ঘন্টা জিজ্ঞাসাবাদের পর তাঁকে জামিনে মুক্ত করে। তবে হাল ছাড়েনি ছত্তিশগড় পুলিশ। বুধবার রাহুল গান্ধীকে (Rahul Gandhi) নিয়ে ভুয়ো ভিডিও সংক্রান্ত মামলায় ছত্তিশগড়ের রায়পুর পুলিশ রোহিত রঞ্জনকে গাজিয়াবাদের বাড়িতে না পেয়ে পলাতক (absconding) ঘোষণা করেছে।

নয়ডায় রায়পুরের পুলিশ

নয়ডায় রায়পুরের পুলিশ

রায়পুরের ডিএসপি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, তাদের দল নয়ডায় বেসরকারি সংবাদ সংস্থার অফিস পরিদর্শন করে। তবে তাদের তদন্তে বাধা দেওয়ায় ইন্দিরাপুরম থানার আধিকারিকের বিরুদ্ধে গাজিয়াবাদের সিনিয়র পুলিশ সুপারের কাছে অভিযোগদায়ের করা হয়েছে।

আপাতত জামিনে মুক্ত রোহিত রঞ্জন

আপাতত জামিনে মুক্ত রোহিত রঞ্জন

উত্তর প্রদেশ পুলিশের তরফে জামিনে মুক্ত রোহিত রঞ্জন। গৌতম বুদ্ধ নগর পুলিশের তরফে সরকারি বিজ্ঞপ্তিতে বলা হয়েছিল, রোহিত রঞ্জনকে তাঁর গাজিয়াবাদের বাসভবন থেকে নয়দায় এনে সেক্টর ২০ থানায় দায়ের হওয়াএফআইআর নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তাঁকে গ্রেফতারও করা হয়। তবে মামলাটি জামিনযোগ্য থাকায়, জামিনে ছেড়ে দেওয়া হয়েছে রোহিত রঞ্জনকে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে বলেও জানিয়েছে গৌতম বুদ্ধ নগর পুলিশ।

মঙ্গলবার দুই রাজ্যের পুলিশ সামনাসামনি

মঙ্গলবার দুই রাজ্যের পুলিশ সামনাসামনি

মঙ্গলবার রোহিত রঞ্জনকে ধরতে তাঁর গাজিয়াবাদের বাসভবনে একসঙ্গেই পৌঁছে গিয়েছিল উত্তরপ্রদেশ ও ছত্তিশগড়ের পুলিশ। উত্তরপ্রদেশ পুলিশই তাঁকে তুলে নিয়ে যায়। ছত্তিশগড়ের রায়পুরের পুলিশের কাছে রাহুল গান্ধীর ভুয়োভিডিও সম্প্রচারের ঘটনায় রোহিত রঞ্জনের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা ছিল। তবে নয়ডা পুলিশের কাছে ছিল জামিনযোগ্য পরোয়ানা।

রাজস্থান-সহ বিভিন্ন রাজ্যে এফআইআর

রাজস্থান-সহ বিভিন্ন রাজ্যে এফআইআর

রাহুল গান্ধীর ওয়ানাড়ে সিপিএম-এর ছাত্র সংগঠন এসএফআইকে নিয়ে কথা বলাকে উদয়পুরের (Udaipur) দরজি হত্যাকাণ্ডের ভিডিও বলে চালানোর অভিযোগ রয়েছে এক বেসরকারি সংবাদ মাধ্যমের বিরুদ্ধে। এই খবর সম্প্রচারের পরে ওই টিভির উপস্থাপক রোহিত রঞ্জন ছাড়াও বিজেপির জাতীয় মুখপাত্র রাজ্যবর্ধন সিং রাঠোরের বিরুদ্ধে এফআইআর (fir) দায়ের করা হয়।
রাজস্থানের জয়পুরের স্থানীয় কংগ্রেস নেতা রাম সিং বানপার্ক থানায় ভারতীয় দণ্ডবিধির ৫০৪ ( ইচ্ছাকৃত অবমাননা), ৫০৫ ( অপরাধী ভীতিপ্রদর্শন), ১৫৩এ (ধর্ম, জাতি, স্থানের ভিত্তিতে বিভিন্ন গোষ্ঠীর মধ্যে শত্রুতা প্রচার করা), ২৯৫এ (ইচ্ছাকৃত ও বিদ্বেষপূর্ণ কাজ), ১২০ বি( অপরাধমূলক ষড়যন্ত্র) ধারায় এফআইআর করেন। কংগ্রেসের তরফ থেকে পরে একই ধরনের অভিযোগ দায়ের করা হয়, তাদের শাসিত ছত্তিশগড়ে। যদিও ওই বেসরকারি সংবাদ মাধ্যমের তরফে ভুল ভিডিও পরিবেশনের জন্য ক্ষমা চাওয়া হয়েছে।

Weather Update: ৩-৪ দিন পরিবর্তিত আবহাওয়া বাংলা জুড়ে! একনজরে উত্তর ও দক্ষিণবঙ্গের জেলাগুলির পূর্বাভাসWeather Update: ৩-৪ দিন পরিবর্তিত আবহাওয়া বাংলা জুড়ে! একনজরে উত্তর ও দক্ষিণবঙ্গের জেলাগুলির পূর্বাভাস

English summary
Raipur police of Cong ruled Chhattisgarh declares TV anchor Rohit Ranjan as absconder on worng info on Rahul Gandhi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X