Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মোদীকে আক্রমণ করতে 'গীতার বাণী'-ই রাহুলের হাতিয়ার

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

প্রধানমন্ত্রী মোদীকে ঠুকতে কখনও গালিব কখনও কবিতার আশ্রয় নিচ্ছেন কংগ্রেস সহ-সভাপতি রাহুল গান্ধী। এবার গীতার অংশ উদ্ধৃত করেই প্রধানমন্ত্রীকে আক্রমণ করলেন রাহুল। গীতায় বলেছে, কর্ম করে যাও, ফলের চিন্তা কোরোনা। কিন্তু মোদীর মন্ত্র হল শুধু ফল খেয়ে যাও, কর্ম না করলেও চলবে। এভাবেই মোদীকে কটাক্ষ করলেন কংগ্রেসের সহ সভাপতি।

[আরও পড়ুন: রবিবাসরীয় সকালে রাহুলের হুংকার, মোদীকে গদি ছাড়তে বললেন কংগ্রেস সহ-সভাপতি]

মোদীকে আক্রমণ করতে 'গীতার বাণী'-ই রাহুলের হাতিয়ার

গত সপ্তাহে হিমাচল প্রদেশে ভোট প্রচারে গিয়ে প্রধানমন্ত্রী বলেছিলেন, কংগ্রেসের কোনও বড় নেতা হিমাচলে আসেননি ভোট প্রচারে। মোদীর সেই কটাক্ষের পরই তড়িঘড়ি হিমাচল সফরের সিদ্ধান্ত নেন রাহুল গান্ধী। সেইমতই সোমবার হিমাচল প্রদেশে তিনটি জনসভা করলেন কংগ্রেস সহ-সভাপতি। সিরমৌর, চাম্বা ও কাংড়া জেলায় তিনটি জনসভায় মোদী ও বিজেপিকে আক্রমণ করার কোনও সুযোগই হাতছাড়া করলেন না তিনি। এদিন ভগবত গীতা উদ্ধৃত করে তিনি বলেন, মোদীর একটাই মন্ত্র, শুধু ফল খেয়ে যাও, কর্মের চিন্তা কোরনা।

হিমাচল প্রদেশে জনমত সমীক্ষায় দেখা যাচ্ছে, কংগ্রেস বিজেপির কাছে ক্ষমতা হারাতে চলেছে। আর এমনিতেও হিমাচল প্রদেশ নিয়ে খুব একটা মাথা ঘামাচ্ছে না কংগ্রেস। এবারের নির্বাচনে কংগ্রেস সর্বশক্তি দিয়ে গুজরাটের ওপর ঝাঁপিয়ে পড়েছে। ফলে রাহুল গান্ধীর জনসভাও হিমাচলে তাদের খুব একটা সাহায্য করবে বলে মনে করছে না রাজনৈতিক মহল।

[আরও পড়ুন: স্বাধীন ভারতের প্রথম ভোটার ভোট দেবেন হিমাচলপ্রদেশে, বয়স কত জানেন]

English summary
Rahul Gandhi took excerpts from Bhagvad Geeta while attacking Modi in Himachal Pradesh, he says, Modi twists Geeta's saying.
Please Wait while comments are loading...