• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মানহানির মামলায় রাহুলকে জামিন পাটনা আদালতের

বিজেপি নেতা সুশীল মোদীর করা মানহািনর মামলায় কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীকে জামিন দিল পাটনা আদালত। ১০, ০০০ টাকার ব্যক্তিগত বন্ডো জামিন দেওয়া তাঁকে। জামিন পাওয়ার পর রাহুল বলেন, আমি এখানে একটাই বার্তা দিতে এসেছিলাম, মোদীর বিরুদ্ধে কথা বললেই তাঁকে আঘাত করা হয়। তাঁর বিরুদ্ধে মামলা করা হয়। আমার লড়াই সংবিধানকে রক্ষা করা দেশের গরিব কৃষকদের পাশে দাঁড়ানো।

মানহানির মামলায় রাহুলকে জামিন পাটনা আদালতের

বিহারের বিজেপি নেতা সুশীল মোদী রাহুলের বিরুদ্ধে ফৌজদারি ধারায় মানহানির মামলা ঠুকেছিলেন। লোকসভা ভোটের আগে রাহুল গান্ধী মোদীকে কটাক্ষ করে বলেছিলেন, কেন দেশের সব চোরেদের টাইটেল মোদী হয়। তাতেই বেজায় চোটেছিলেন সুশীল মোদী। তারপরেই রাহুল গান্ধীর বিরুদ্ধে পাটনার প্রধান বিচারবিভাগীয় ম্যাডিস্ট্রেট কুমার গুঞ্জনের কাছে ৫০০(মানহানি) ধারায় মামলা দায়ের করেছিলেন। সুশীল মোদী অভিযোগ করেছিলেন মহারাষ্ট্রে মিছিল করার সময নরেন্দ্র মোদীর নাম নিয়ে অপমান জনক মন্তব্য করেছিলেন রাহুল।

১৩ এপ্রিল টেলিভিশনের রাহুল গান্ধীর এই মন্তব্য শুনে তিনি ভীষণভাবে মর্মাহত হয়েছিলে বলে অভিযোগ। মোদী টাইটেলের সকলকেই আক্রমণ করে রাহুল কটাক্ষ করেছিলেন। সুশীলের তাতে আঁতে ঘা লেগেছিল, কারণ তাঁর টাইটেলও মোদী।

English summary
Rahul Gandhi was granted bail by Patna Court in connection with a defamation case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X