• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিন্ধিয়ার বিজেপি যোগ নিয়ে অবশেষে মুখ খুললেন রাহুল গান্ধী

অবশেষে মুখ খুললেন রাহুল। জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার বিজেপিতে যোগ দান নিয়ে গতকাল থেকে অজস্র প্রশ্নের মুখে পড়তে হয়েছিল কংগ্রেসের প্রাক্তন সভাপতিকে। কিন্তু প্রতিবারই তিিন বিজেপিকে আক্রমণ করে এড়িয়ে গিয়েছিলেন প্রশ্ন। অবশেষে বৃহস্পতিবার লোকসভায় সিন্ধিয়া প্রসঙ্গে মুখ খুললেন রাহুল।

সিন্ধিয়া প্রসঙ্গে রাহুল

সিন্ধিয়া প্রসঙ্গে রাহুল

ঘনিষ্ঠ বন্ধু, সতীর্থ জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার বিজেপিতে যোগ দেওয়ার ঐতিহাসিক সিদ্ধান্ত নিয়ে লোকসভায় মুখ খুললেন রাহুল গান্ধী। তিনি বলেেছন, 'আমি তাঁকে ভাল করে জানি। এটা নীতি এবং আদর্শের লড়াই। আমরা একই কলেজে পড়াশোনা করেছি। তিনি নিজের রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে ভীত হয়ে পড়েছিলেন, কারণে নিজের আদর্শকে দূরে সরিয়ে আরএসএস শিবিরে যোগ দেন।' রাহুল আরও বলেছেন, 'বিজেপি শিবিরে গিয়ে তিনি সম্মান পাবেন না। সেখানে তিনি সন্তুষ্টি পাবেন না। আমি বলছি কারণ আমি তাঁকে জানি। দীর্ঘদিন আমরা বন্ধু ছিলাম। তাঁর মনে একরকম রয়েছে তিনি মুখে আরেক কথা বলছেন।'

বিজেপিতে জ্যোতিরাদিত্য

বিজেপিতে জ্যোতিরাদিত্য

হোলির িদন ঐতিহাসিক সিদ্ধান্ত নেন গোয়ালিয়রের রাজা কংগ্রেসের নবীন ব্রিগেডের সবচেয়ে শক্তিশালী সৈনিক জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। কংগ্রেসের সঙ্গে ১৮ বছরের সম্পর্ক ছিন্ন করেন তিনি। যোগ দেন বিজেপিতে। পরের দিন বিজেপির সদর দফতরে জেপি নাড্ডার কাছে বিজেপিতে যোগ দেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। যিনি এক সময় মোদীর বিরুদ্ধে বিষোদ্গারে পিছপা হতেন না। তিনি এখন মোদী এবং শাহের প্রশংসা করছেন।

সংকটে কমলনাথ সরকার

সংকটে কমলনাথ সরকার

সংকট বাড়ছে কমলনাথ সরকাকে। সিন্ধিয়া বিজেপিতে যোগ দেওয়ায় টলমল অবস্থা কমলনাথ সরকারের। ২০ জন মন্ত্রী ইতিমধ্যেই পদত্যাগ করেছেন। সিন্ধিয়া পন্থী ১৯ জন বিধায়ক বেঙ্গালুরুতে রয়েছে। ঘর বাঁচাতে ৯২ জন বিধায়ককে জয়পুরে রিসর্টে সরিয়েছে কংগ্রেস।

English summary
Rahul Gandhi speak about Jyotiraditya Sindia
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X