• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মেঘালয়ের মুখ্যমন্ত্রীকে হুমকি চিঠি! 'যোগ্য বেকার যুবকদের' জঙ্গি গোষ্ঠীর পরিচিতি নিয়ে প্রশ্ন

  • |
Google Oneindia Bengali News

মেঘালয়ে (meghalaya) কি নতুন করে কোনও জঙ্গি গোষ্ঠী (terror group) মাথাচাড়া দিচ্ছে, সেখানকার সরকার এমনটাই মনে করছে। কেননা নিষিদ্ধ ঘোষিত হাইনিউট্রেপ ন্যাশনাল লিবারেশন কাউন্সিল (HNLC) শান্তির প্রস্তাব দিয়েছে। তারপরেই এক হুমকি চিঠি সামনে এসেছে। তার থেকেই মনে করা হচ্ছে মেঘালয়ে নতুন করে কোনও জঙ্গি গোষ্ঠী গড়ে উঠেছে।

 শিক্ষিত যুবকদের নিয়ে জঙ্গি গোষ্ঠী

শিক্ষিত যুবকদের নিয়ে জঙ্গি গোষ্ঠী

মেঘালয়ের মুখ্যমন্ত্রী কনরাড সাংমার কাছে একটি হুমকি চিঠি পাঠানো হয়েছে। ইমেলের মাধ্যমে পাঠানে এই চিঠিতে প্রেরক নিজেকে লাউই বা ফারনেই বলে দাবি করে বলেছে রাজ্যের ৩৭ জন শিক্ষিত যুবক মিলে জঙ্গি গোষ্ঠী তৈরি করেছে। এই ইমেলে হুমকি দিয়ে বলা হয়েছিল ১ মে থেকে রাজ্যের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বোমা বিস্ফোরণ ঘটানো হবে। পুলিশ সেই ইমেল নিয়ে তদন্ত শুরু করেছে।

হুমকি চিঠিতে নিশানা

হুমকি চিঠিতে নিশানা

হুমকি চিঠিতে বিস্ফোরণের সম্ভাব্য স্থান হিসেবে মেঘালয় বোর্ড অফ সেকেন্ডারি এডুকেশন ভবন এবং নর্থ ইস্ট হিল ইউনিভার্সিটির কথা বলা হয়েছে। মুখ্যমন্ত্রীকে হুমকি দিয়ে বলা হয়েছে, আপনি এবং আপনার সরকার প্রত্যেক মেঘালয়বাসীকে কাজে না লাগানো পর্যন্ত এই বিস্ফোরণ হতে থাকবে।

সরকারের সন্দেহ

সরকারের সন্দেহ

তবে চিঠি নিয়ে সরকারের তরফে সন্দেহ প্রকাশ করা হয়েছে। রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী লেখমেন রিম্বুই বলেছেন নিষিদ্ধ ঘোষিত এইচএনএলসির সঙ্গে আলোচনা নিঃশর্ত হবে, এটা নিশ্চিত করার পরেই পুলিশের তরফে ওই চিঠিটি প্রকাশ করা হয়েছে।

আগে আলোচনার বাইরে রাখা হয়েছিল এইচএনএলসিকে

আগে আলোচনার বাইরে রাখা হয়েছিল এইচএনএলসিকে

মেঘালয় সরকারের তরফে বলা হয়েছে, যদি কোনও জঙ্গি গোষ্ঠীর অস্ত্র সংবরণ করে, তাহলেই তারা শান্তি বজায় রাখার নীতি অনুসরণ করবে। প্রসঙ্গত উল্লেখ্য এর আগে আলোচনা থেকে দূরে রাখা হয়েছিল এইচএনএলসিকে।

আরও বাড়বে তাপমাত্রা, এপ্রিলেই আরও তাপপ্রবাহের পূর্বাভাস! দেশের বিভিন্ন অংশে সতর্কতা জারি আবহাওয়া দফতরেরআরও বাড়বে তাপমাত্রা, এপ্রিলেই আরও তাপপ্রবাহের পূর্বাভাস! দেশের বিভিন্ন অংশে সতর্কতা জারি আবহাওয়া দফতরের

English summary
Question arises on threat mail to Meghalaya CM presenting them selves as terror group of jobless youth
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X