• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জওয়ানরা ধর্ম পালন করেছেন, এবার আমাদের সময় - শহীদ পরিবারের পাশে মাতা অমৃতানন্দময়ী

পুলওয়ামার নক্কারজনক সন্ত্রাসবাদী হামলার ঘটনায় চলে গিয়েছে ৪০ জন সিআরপিএফ জওয়ানের প্রাণ। ঘটনার পর থেকে বিভিন্ন ক্ষেত্রের মানুষ এগিয়ে আসছেন শহীদদের পরিবারের পাশে দাঁড়াতে। এই শুভ উদ্যোগে সামিল হল কেরলের মাতা অমৃতানন্দময়ী মঠ-ও।

জওয়ানরা ধর্ম পালন করেছেন, এবার আমাদের সময়

প্রত্যেক শহীদ পরিবারকে ৫ লক্ষ টাকা করে সাহায্য় করবে মঠ। মঠ-প্রধান মাতা অমৃতানন্দময়ী জানিয়েছেন, 'জওয়ানরা তাদের দেশরক্ষার ধর্ম পালন করেছেন, এবার আমাদের ধর্ম তাদের পরিবারের পাশে থাকা।' তিনি শহীদদের আত্মার শান্তি কামনা করেছেন। তাদের পরিবার পরিজনদের সমবেদনাও জানিয়েছেন।

বরাবরই অভাবী মানুষের পাশে দাঁড়াতে দেখা যায় মাতা অমৃতানন্দময়ী মঠ-কে। দরীদ্র মানুষদের জন্য খাদ্য, আশ্রয়, চিকিৎসা, শিক্ষা ও জীবিকার ব্যবস্থা করার পাশাপাশি বড় মাপের যে কোনও বিপর্যয়ে সাহায্যের হাত বাড়িয়ে দেয় এই মঠ।

মঠ প্রধান মাতা অমৃতানন্দময়ী বরাবরই অহিংসার পথেই হেঁটেছেন। এমনকী অহিংসার ধর্ম পালনের জন্য গান্ধী-কিং পুরস্কারও জিতেছেন। এই জঘন্য ঘটনার পরও তাঁকে সেই ভূমিকাতেই দেখা গেল।

English summary
The Mata Amritanandamayi Math will donate Rs 5 lakh each to the families of CRPF personnel who were martyred in the terror attack in Pulwama.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X