• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সোনিয়া গান্ধীর জন্মদিনে পিঁয়াজ বিতরণ মুখ্যমন্ত্রীর! অভিনব প্রতিবাদে সামিল কংগ্রেস

পুদুচেরির মুখ্যমন্ত্রী ভি ভি নারায়ণ স্বামী কংগ্রেসের অন্তর্বর্তী রাষ্ট্রপতি সোনিয়া গান্ধীর জন্মদিন উপলক্ষে মহিলাদের পিঁয়াজ দিলেন। কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে নিত্য প্রয়োজনীয় মূল্যবৃদ্ধির প্রতিবাদে এই পেঁয়াজ বিতরণের পরিকল্পনা নেওয়া হয়। পুদুচেরির কংগ্রেস সদর দফতরে সোনিয়া গান্ধীর জন্মদিনের অনুষ্ঠানের অংশ হিসাবে এই কর্মসূচি নেওয়া হয়।

সোনিয়া গান্ধীর জন্মদিনে পিঁয়াজ বিতরণ মুখ্যমন্ত্রীর

দেশে পিঁয়াজের আকাশছোঁয়া দামের প্রতিবাদে অসন্তুষ্টি প্রদর্শনের জন্য এবার মুখ্যমন্ত্রী কার্যালয়ে উপস্থিত সকল মহিলা কংগ্রেস সদস্যকে পেঁয়াজ উপহার দিলেন। তামিলনাড়ুতে বিবাহের উপহার হিসাবে পিঁয়াজের তোড়া উপহার পেয়েছিলেন নব দম্পতি। সেই ছবি ভাইরালও হয়েছিল।

এর আগে কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী দ্রব্যমূল্য নিয়ে কেন্দ্রীয় সরকারকে আক্রমণ করে বলেছিলেন, বিজেপি সরকার মনে হচ্ছে 'ঘুমের মেজাজে' আছে। তিনি বলেছিলেন, পিঁয়াজ প্রতি কেজি ২০০ টাকারও বেশি দামে বিক্রি করছে। পেট্রোলের দামও লিটারে ৭৫ টাকা ছাড়িয়ে গেছে।

শনিবার গোয়া মহিলা কংগ্রেস কর্মীরা কর্পোরেশনের কার্যালয়ে প্রবেশ করে পিঁয়াজের দামবৃদ্ধির প্রতিবাদ জানানো হয়। বাড়তি দাম নিয়ন্ত্রণে তাৎক্ষণিক পদক্ষেপ নেওয়ার দাবি জানান কংগ্রেস সদস্যরা। প্রতিবাদ চলাকালীন গোয়া মহিলা কংগ্রেসের প্রধান প্রতিমা কুটিনহো দাম নিয়ন্ত্রণের সবার জন্য পিঁয়াজের নিশ্চিত করা কথা বলেন।

English summary
Puducherry Chief Minister V Narayanasamy gifts onions to women on birthday of Congress interim President Sonia Gandhi.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X