• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নাগরিকত্ব আইন বিরোধী আন্দোলন, বিজেপি, ব্র্যান্ড মোদীর নিয়ে প্রশান্ত কিশোরের অবস্থানে প্রশ্ন

দেশ জুড়ে সংশোধিত নাগরিকত্ব আইন বিরোধী আন্দোলনে বিজেপির ওপর প্রভাব নিয়ে নির্বাচনী স্ট্র্যাটেজিস্ট প্রশান্ত কিশোর যা বললেন, তাতে রাজ্যের যে কোনও তৃণমূল কর্মী, সমর্থক, নেতার মনে প্রশ্ন উঠতে বাধ্য। সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলার সময় তিনি বলেছেন, তিনি মনে করেন না, সিএএ এবং এনআরসি নিয়ে আন্দোলনে বিজেপি এবং ব্র্যান্ড মোদীর ওপর কোনও প্রভাব পড়বে।

মোদীর বিপক্ষে নেই কেউ

মোদীর বিপক্ষে নেই কেউ

সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলার সময় প্রশান্ত কিশোর বলেছেন, সারা দেশে সিএএ এবং এনআরসির বিরোধিতায় আন্দোলন ছড়ালেও, এই মুহুর্তে দেশে নরেন্দ্র মোদীকে কাউন্টার করার মতো কেউ নেই।

বিরোধিতা এনডিএ-র অন্দরেই

বিরোধিতা এনডিএ-র অন্দরেই

একদিকে যেমন সিএএ নিয়ে বিরোধিতায় সরব হয়েছেন অবিজেপি রাজ্যের মুখ্যমন্ত্রীরা, অন্যদিকে এনআরসি প্রয়োগ না করার ব্যাপারে হুঁশিয়ারি দিয়েছেন এনডিএ-র অভ্যন্তরীণ দলগুলিও। বিহারের জেডিইউ-এর পর এলজেপি এনআরসির বিরোধিতা করেছে। এখনও পর্যন্ত নয় জন মুখ্যমন্ত্রী সিএএ-র বিরোধিতা করেছেন।

সিএএ-র বিরোধিতা করেছিলেন প্রশান্ত কিশোরও

সিএএ-র বিরোধিতা করেছিলেন প্রশান্ত কিশোরও

প্রসঙ্গত উল্লেখ্য প্রশান্ত কিশোরও সিএএ নিয়ে বিরোধিতায় সরব হয়েছিলেন। যদিও বিষয়টি নিয়ে নীতীশ কুমারের অবস্থা ছিল ভিন্ন।

মমতার গণভোটের দাবিতে প্রশান্ত কিশোরকেই কটাক্ষ

মমতার গণভোটের দাবিতে প্রশান্ত কিশোরকেই কটাক্ষ

কলকাতার সমাবেশ থেকে মমতা বন্দ্যোপাধ্যায় সিএএ নিয়ে রাষ্ট্রপুঞ্জের পর্যবেক্ষণে গণভোটের দাবি করেছিলেন। এপ্রসঙ্গে প্রশান্ত কিশোর তাঁকে এই পরামর্শ দিয়েছিলেন কিনা তা নিয়েও প্রশ্ন তুলেছে বিরোধী রাজনৈতিক দল।

English summary
Prashant Kishore predicts nation wide protest against CAA would not effect BJP or Brand Modi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X