• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বয়সের কারণে সমস্ত কিছু ভুলে যাচ্ছেন, নীতীশ কুমারকে তীব্র আক্রমণ প্রশান্ত কিশোরের

প্রশান্ত কিশোর বলেন, বয়সের কারণে নীতীশ কুমারের ভ্রম হচ্ছে
Google Oneindia Bengali News

প্রাক্তন নির্বাচনী কৌশলী প্রশান্ত কিশোরের সঙ্গে বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের বাগযুদ্ধ শুরু হয়ে গিয়েছে। একদিকে নীতীশ কুমাশ প্রশান্ত কিশোরকে কটাক্ষ করে বলছেন, তিনি বিজেপির হয়ে কথা বলছেন। ঠিক তারই প্রতিক্রিয়ার প্রশান্ত কিশোর বলেন, নীতীশ কুমারের বয়স হয়ে গিয়েছেন, তিনি ভ্রমের শিকার হচ্ছেন। রাজনীতি থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছেন তিনি।

কী বললেন প্রশান্ত কিশোর

কী বললেন প্রশান্ত কিশোর

সম্প্রতি বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার দাবি করেন, প্রশান্ত কিশোর বিজেপির হয়ে কাজ করছেন। এই প্রসঙ্গে প্রশান্ত কিশোর সাংবাদিকদের বলেন, নীতীশ কুমার একদিকে যেমন বলছেন, আমি বিজেপির সঙ্গে কাজ করছি। আবার তিনি বলছেন, আমি তাঁকে কংগ্রেসের সঙ্গে যুক্ত হতে বলেছি। যদি আমি বিজেপির জন্য কাজ করি, সেক্ষেত্রে কংগ্রেসকে শক্তিশালী করার কথা ভাববো কেন। এরপরেই প্রশান্ত কিশোর নীতীশ কুমারকে কটাক্ষ করেন।

বয়সের কারণে ভুলে যাচ্ছেন নীতীশ কুমার !

বয়সের কারণে ভুলে যাচ্ছেন নীতীশ কুমার !


প্রশান্ত কিশোর তীব্র ভাষায় নীতীশ কুমারকে আক্রমণ করেন। তিনি বলেন, 'নীতীশ কুমারের ওপর বয়সের প্রভাব পড়তে শুরু করেছে। যার জন্য তিনি ভুলে যাচ্ছেন সব কিছু। অনেক কিছুতে তাঁর ভ্রম হচ্ছে। তাঁর চারপাশে এমন মানুষজন ঘিরে থাকেন, যাঁদের তিনি বিশ্বাস করেন না। এই নার্ভাসনেসের কারণে তিনি এক কথা বলতে চাইছেন, অন্য কথা বলছেন।'

কী বলেছিলেন নীতীশ কুমার

কী বলেছিলেন নীতীশ কুমার

শনিবার বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার বলেন, 'যিনি (প্রশান্ত কিশোর) রাজনৈতিক দলগুলোকে জিততে ও মানুষকে প্রভাবিত করতে সাহায্য করতেন, তিনি এখন অবান্তর দাবি করেন। কয়েক বছর আগে প্রশান্ত কিশোর আমাকে জেডিইউয়ের সঙ্গে যুক্ত হওয়ার পরামর্শ দিয়েছিল।' নীতীশ কুমার দাবি করেছিলেন বর্তমানে প্রশান্ত কিশোর বিজেপির হয়ে কাজ করছেন।

 প্রশান্ত কিশোরের দাবি

প্রশান্ত কিশোরের দাবি

৫ অক্টোবর এক সাক্ষাৎকারে প্রশান্ত কিশোর দাবি করেছিলেন, নীতীশ কুমার তাঁকে বাসভবনে আমন্ত্রণ জানিয়েছিলেন। তাঁকে জেডিইউতে যোগ দেওয়ার আহ্বান জানিয়েছিলেন। প্রশান্ত কিশোর বর্তমানে জন সুরজ পদযাত্রা করছেন। এই পদযাত্রা শেষের পর তিনি বিহারে একটি রাজনৈতিক দল খোলার ইঙ্গিত দিয়েছেন। ইতিমধ্যে এই পদযাত্রায় তিনি বিহারের মানুষের কাছ থেকে যথেষ্ঠ সাড়া পেয়েছেন বলে প্রশান্ত কিশোর দাবি করেছেন। তিনি বলেন, সরাসরি মানুষের কাছে যাওয়ার সময় চলে এসেছে। প্রশান্ত কিশোর অল্প সময়ের জন্য জেডি (ইউ)-এর জাতীয় সহ-সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেছেন কিন্তু পরে তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছিল। প্রশান্ত কিশোর ভবিষ্যৎদ্বানী করেছেন, বিহারের আগামী নির্বাচন পর্যন্ত ক্ষমতাসীন এই জোটটি টিকবে না।

English summary
Prashanta Kishor said that Nitish Kumar affected by his age
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X