• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হিংসা নিয়ন্ত্রণে ব্যর্থ পুলিস, কমিশনারের অপসারণ দাবি প্রশান্ত কিশোরের

হিংসা নিয়ন্ত্রণে ব্যর্থ দিল্লি পুলিস। তাই পুলিস কমিশনার অমূল্য পটনায়কের অপসারণ চাইলেন প্রশান্ত কিশোর। টুইট করে মোদীর কাছে এই দাবি জানিয়েছেন তিনি। দিল্লির হিংসায় পুলিসের ব্যর্থতা নিয়ে সরব হয়েছে সব মহল। সুপ্রিম কোর্টেও ভর্ৎসনা শুনতে হয়েছে দিল্লি পুলিসকে।

পুলিস কমিশনারের অপসারণ দাবি

পুলিস কমিশনারের অপসারণ দাবি

আবারও দিল্লির হিংসা নিয়ে পুলিসকে কাঠগড়ায় তুললেন প্রশান্ত কিশোর। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে টুইট করে হিংসা নিয়ন্ত্রণে পুলিসের ব্যর্থকার জন্য কমিশনার অমূল্য পট্টনায়কের অপসারণ দাবি করেছেন তিনি। মোদীর শান্তি বজায় রাখার বার্তা দেওয়া টুইটের পরেই পাল্টা এই টুইট করেন প্রশান্ত কিশোর।

শান্তি রাখার আবেদন মোদীর

শান্তি রাখার আবেদন মোদীর

দিল্লি পুলিসের হতের বাইরে চলে গিয়েছে পরিস্থিতি। সেটা আঁচ করতে পেরেছেন প্রধানমন্ত্রী সেকারণেই সকালেই টুইট করে দিল্লি বাসীকে শান্তি বজায় রাখার আবেদন জানিয়েছে। পরিস্থিতি মোকাবিলায় ময়দানে নামতে হয়েছে অজিত ডোভালকে। বিকেলে উত্তর-পূর্ব দিল্লিতে জাফরাবাদ ও মৌজপুর পরিদর্শন করে সেখানকার বাসিন্দাদের সঙ্গে কথা বলেছেন ডোভাল। অমিত শাহের নির্দেশেই এই পরিদর্শন বলে জানা গিয়েছে।

অমিত শাহের সভা নিয়ে রাজ্য বিজেপির প্রস্তুতি বৈঠক
বিজেপির সমীকরণ বদলেছেন প্রশান্ত

বিজেপির সমীকরণ বদলেছেন প্রশান্ত

দিল্লি বিধানসভা ভোটে বিজেপির সব সমীকরণ তছনচ করে দিয়েছেন আপের রাজনৈতিক উপদেষ্টা প্রশান্ত কিশোর। সব হিসেব গুলিয়ে দিয়ে ফের আপকেই ক্ষমতায় ফিরিয়ে এনেছেন তিনি। প্রশান্তের দ্বিতীয় বড় সাফল্য দিল্লিতে কেজরিওয়ালের জয়। ২০১৪ সালে মোদীকে জেতানোর সমীকরণ তিনিই তৈরি করে দিয়েছিলেন। তারপরে বিজেপির সঙ্গে সম্পর্কে চিড় ধরতে শুরু করে প্রশান্তের।

English summary
Prashant Kishor demand comissionar resignation for delhi violence
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X