• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আরও ২ বিধায়কের পদত্যাগ! কর্নাটকের রাজনৈতিক সংকট আরও ঘনীভূত

কর্নাটকের রাজনৈতিক সংকট আরও ঘনীভূত। এদিন কংগ্রেসের আরও দুই বিধায়্ক এমটিবি নাগরাজ এবং কে সুধাকর তাদের পদত্যাগপত্র পেশ করেছেন স্পিকারের কাছে। এই দুই বিধায়ককে নিয়ে পদত্যাগী কংগ্রেস ও জেডিএস বিধায়কের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ১৬ তে। মুম্বইয়ের হোটেলে রয়েছেন ১০ জন বিধায়ক।

 আরও ২ বিধায়কের পদত্যাগ! কর্নাটকের রাজনৈতিক সংকট আরও ঘনীভূত

সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে স্পিকার রমেশ কুমার বলেছেন, পদত্যাগপত্র গ্রহণের প্রক্রিয়া দ্রুততার সঙ্গে করা যায় না। কেননা তাঁকেও একটা পদ্ধতি অনুসরণ করতে হয়। আগে জমা দেওয়া যেসব বিধায়কের পদত্যাগপত্র নিয়মমতো হয়নি, তাঁদেরকে সঠিক ফরম্যাটে তা জমা দিতে বলা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

এদিকে, মুম্বইয়ে কর্নাটকের মন্ত্রী ডিকে শিবকুমার এবং মহারাষ্ট্রের কংগ্রেস নেতা মিলিন্দ দেওরা এবং নালিম খানকে এদিন আটক করে সেখানকার পুলিশ। বিদ্রোহী বিধায়কদের যে হোটেলে রাখা হয়েছিল সেই হোটেলের সামনে থেকেই এই তিনজনকে আটক করা হয়।

বিপদে পড়লেই কর্নাটক কংগ্রেসের যে নেতা রক্ষা করে থাকেন, সেই ডিকে শিবকুমার এদিন সকাল থেকেই মুম্বইয়ের পোয়াই-এ রেঁনেসা হোটেলের বাইরে অবস্থান করছিলেন। সেখানে থাকা বিধায়কদের সঙ্গে সাক্ষাতের চেষ্টা করছিলেন তিনি। এরপরে তাঁর সঙ্গে যোগ দেন দেওরা এবং মহারাষ্ট্রের প্রাক্তন মন্ত্রী খান।

English summary
Political crisis in Karnataka further deepens as two more MLAs from Congress submitted their resignation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X