• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মেঙ্গালুরুতে বিস্ফোরণ, তদন্তে নেমে চল্লিশ বছরের ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করল পুলিশ

Google Oneindia Bengali News

৪০ বছরের একজন ব্যক্তিকে প্রশ্ন করা হল কর্ণাটকের মেঙ্গালুরুর অটোরিকশাতে বিস্ফোরণের জন্য। এই ঘটনার সঙ্গে ওই ব্যক্তির যোগ রয়েছে বলে জানা গিয়েছে। বলা হচ্ছে যে মূল অভিযুক্ত যে সিম কার্ড ব্যাবহার কিনেছিল তা ওই আধার কার্ড ব্যাবহার করে কেনা হয়েছিল। পুলিশ এমনটাই বলেছে।

পুলিশের জিজ্ঞাসাবাদ

পুলিশের জিজ্ঞাসাবাদ

বিশেষ সূত্রে পাওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ তরিঘড়ি পৌঁছে যায় কুন্দাসাপ্পাই গ্রাম থেকে। পুলিশ জিজ্ঞাসাবাদ করে সুরেন্দ্রন নামে ওই ব্যক্তিকে ওই ঘটনার ব্যপারে। এখানে গিয়েই ওই অভিযুক্ত সিম কার্ড কেনে ওই ব্যক্তির আধার কার্ড ব্যাবহার করে। এমনটাই বলেছেন তাঁরা।

কী বলছে পুলিশ?

কী বলছে পুলিশ?

পুলিশ বলেছে যে, ওই অভিযুক্ত সিম কার্ড কিনেছিল সেটি সে একটি নকল আধার কার্ড দিয়ে জেনেছিল। আর সেটাই তাঁদেরকে সুরেন্দ্রনের কাছে পৌঁছে দেয়। পুলিশ জিজ্ঞাসবাদ করে এইটা জানতে চেষ্টা করছে যে অভিযুক্ত সুরেন্দ্রনের যে আধার ব্যবহার করেছিল তা কি সেটা তাঁরা জানা ছিল না কি পুরো বিষয়টাই হয়েছে অজ্ঞাত অবস্থায়। তাকে কয়েম্বাটোর নিয়ে যাওয়া হয়েছে জিজ্ঞাসাবাদের জন্য।

বিরাট বিস্ফোরণ

বিরাট বিস্ফোরণ

একটি বিরাট বিস্ফোরণ ঘটে একটি চলন্ত অটোরিকিশাতে। আর তা ঘটে একদম থানার সামনে। ঘটনায় যাত্রী এবং চালক আহত হয়। শনিবার সন্ধ্যাবেলা ঘটে এই ঘটনা। দুজনকেই হাসপাতালে ভরতি করা হয়। সূত্রের মারফৎ জানা গিয়েছে যে একটি প্রেসার কুকারের সঙ্গে ডিটোনেটরের সঙ্গে যোগ করে তার মধ্যে তার এবং ব্যটারি ও ট্রিগার দেওয়া হয়েছিল। চাপ পরলেই যাতে বিস্ফোরণ হয়। আর ঠিক সেটাই হয়।

কর্ণাটক পুলিশ বলেছে যে এর সঙ্গে নাশকতামূলক কাজের যোগ রয়েছে। এরই মধ্যে পুলিশ প্রত্যেক গাড়িতে কড়া নজরদারি চালাচ্ছে। কোয়েম্বাটোরের আশেপাশের গাড়িও চেক করছে পুলিশ। বিশেষ করে যে সব গাড়ি আসছে কর্ণাটকে কেরালা তামিলনাড়ু বর্ডার থেকে।

 নিরাপত্তা ব্যবস্থা

নিরাপত্তা ব্যবস্থা

নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে শহরে। রয়েছে পুলিশের দল। নজরদারি চালানো হচ্ছে যারা স্টেশনে আসছে এবং বাস স্ট্যান্ডে আসছেন। যেখানে বেশি ভিড় সেখানে সন্দেহজনক চলাফেরা দেখলেই নজরদারি চালানো হচ্ছে।

ঘটনা হল বহু ট্রেন আসছে ম্যাঙ্গালুরু থেকে। তাই সেখানে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। অতরিক্ত পুলিশ নিয়োগ করা হয়েছে শহরে। পাশাপাশি জোরদার নিরাপত্তা দেওয়া হয়েছে গ্রামীণ অঞ্চলেও। বলা যেতে পারে ঘটনার পর থেকে ব্যাপকভাবে নজরদারি চালানো হচ্ছে। কয়েকদিন আগে স্বরাষ্ট্রমন্ত্রী দেশের নিরাপত্তা নিয়ে বড় আলচনায় বসেন। তার মধ্যেই ঘটল এই ঘটনা।

English summary
mangaluru autorickshaw blast case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X