• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুনরায় সিনেমা হল খুলতেই প্রথম মুক্তি পাবে প্রধানমন্ত্রীর বায়োপিক ‘‌পিএম নরেন্দ্র মোদী’‌

বিবেক ওবেরয় অভিনীত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আত্মজীবনী নিয়ে তৈরি ছবি '‌পিএম নরেন্দ্র মোদী’‌ ফের মুক্তি পাচ্ছে সিনেমা হলে। করোনা সংক্রমণ মহামারির কারণে সিনেমা হল দীর্ঘদিন বন্ধ থাকার পর পুনরায় তা খুলছে এবং পিএম নরেন্দ্র মোদী সিনেমাই প্রথম মুক্তি পাবে সেখানে। ১৫ অক্টোবর পুনরায় ছবিটি মুক্তি পাবে বলে জানা গিয়েছে।

মুক্তি পাবে প্রধানমন্ত্রীর বায়োপিক ‘‌পিএম নরেন্দ্র মোদী’‌

'‌পিএম নরেন্দ্র মোদী’‌ ছবিটি নরেন্দ্র মোদীর রাজনৈতিক জীবনের প্রথম দিকের সফর থেকে শুরু করে তাঁর দেশের প্রধানমন্ত্রী হওয়ার গল্প তুলে ধরা হয়েছে। এই ছবিটি গত বছর প্রথম ২৪ মে মুক্তি পেয়েছিল। প্রযোজক এসসন্দীপ সিংয়ের মনে হয়েছে যে শেষবার যথন ছবিটি মুক্তি পেয়েছিল তখন এটিকে কেন্দ্র করে রাজনৈতিক তরজা শুরু হয়েছিল এবং অনেকেই ছবিটি দেখতে সক্ষম হননি। কিন্তু এখন '‌পিএম নরেন্দ্র মোদী’‌ মুক্তি পেলে তা সিনেমাহলে দর্শকদের মধ্যে সাড়া ফেলবে।

পুনরায় এই বায়োপিক মুক্তি করা নিয়ে প্রযোজক বলেন, '‌২০১৯ সালের নির্বাচনের মধ্য দিয়ে এটা প্রমাণিত যে দেশের সেরা প্রধানমন্ত্রী হলেন নরেন্দ্র মোদী। সিনেমা হল পুনরায় যখন খুলতে চলেছে তখন এই সময়ের চেয়ে ভালো আর কি হতে পারে যেখানে দেশের সবচেয়ে অনুপ্রাণিত নেতার উদ্দীপক গল্প দর্শকরা দেখবেন। আমি এই ঐতিহাসিক মুহূর্তের অংশ হতে পেরে গর্বিত। যদিও এই ছবি যখন শেষবার মুক্তি পেয়েছল তখন এই ছবিকে কেন্দ্র করে রাজনৈতিক তরজা শুরু হয় এবং অনেকেই ছবিটি দেখতে পারেননি। আমরা আশা করছি সিনেমাহলে ছবিটি নতুন করে জীবন ফিরে পাবে এবং দেশবাসী এই ছবিটি দারুণভাবে উপভোগ করবে।’‌ উমাঙ্গ কুমার পরিচালিত এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন বিবেক আনন্দ ওবেরয়, রয়েছেন বোমান ইরানি, দর্শন কুমার, মনোজ যোশী, প্রশান্ত নারায়ণ, জারিনা ওয়াহাব, বরখা বিস্ত সেনগুপ্ত, অঞ্জন শ্রীবাস্তব, যতীন কারয়েকর সহ অন্যান্যরা।

English summary
PM Narendra Modi's biopic will be released again after reopening the cinema hall
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X