• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দ্বিতীয়বার জেতার পর প্রথম ভাষণ! গান্ধী পরিবারকে খোঁচা মোদীর

ফের প্রধানমন্ত্রী মোদীর নিশানায় কংগ্রেস। দ্বিতীয়বার প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর সংসদে প্রথম ভাষণে মোদী বলেন, গান্ধী-নেহরু পরিবারের সদস্য ছাড়া কংগ্রেস কারও চেষ্টাকে মর্যাদা দেয়নি। রাষ্ট্রপতির ভাষণের ওপর ধন্যবাদ সূচক ভাষণে লোকসভায় মোদী বলেন, কংগ্রেস কখনই প্রাক্তন প্রধানমন্ত্রী অটলবিহারী বাজপেয়ী এবং নরসিমা রাও-এর কাজের ভাল দিকগুলিকে বক্তব্য রাখেনি।

দ্বিতীয়বার জেলার পর প্রথম ভাষণ! গান্ধী পরিবারকে খোঁচা মোদীর

নাম না করে প্রধানমন্ত্রী মোদী বলেন, কিছু লোক মনে করেন দেশের অগ্রগতিতে কয়েকটি নামই জড়িত। তাঁরা শুধুমাত্র কয়েকজনের নামই শুনতে চান। বাকিদের নামকে তাঁরা অবজ্ঞা করেন। কিন্তু বিজেপির নেতৃত্বাধীন সরকার বিষয়টি নিয়ে ভিন্নভাবে চিন্তা করেন। তারা ভাবে, প্রত্যেকটি মানুষেরই দেশের অগ্রগতিতে গুরুত্ব রয়েছে।

প্রধানমন্ত্রী বলেন, নরসিমা রাওজির ভাল কাজ নিয়ে তারা কখনও বলেছে কি? লোকসভায় বিতর্কে কিছু লোক মনমোহন সিংজিকে নিয়েও কিছু বলেন না।

লোকসভায় ভাষণে মোদী কংগ্রেসকে জরুরি অবস্থার সময়ের কথাও মনে করিয়ে দেন। যা কখনই মুথে যাওয়ার নয় বলেও মন্তব্য করেন তিনি। মোদী বলেন, তিনি নির্বাচনে জয় এবং হারা বাইরেও চিন্তু করেন। দেশের মানুষের উন্নতির জন্য চেষ্টা করেন।

English summary
PM Modi targets Congress from his first speech after 2nd time oath
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X