দেশের ব্যাঙ্কিং সেক্টরে সংকটের দায় কংগ্রেসের , এই দাবি করে মোদী যা বললেন

  • Posted By:
Subscribe to Oneindia News

এফসিসিআই-এর ৯০ তম বার্ষিক সাধারণ সম্মেলনে যোগ দিয়ে এদিন নয়াদিল্লিতে ফের একবার কংগ্রেসের বিরুদ্ধে তোপ দাগলেন নরেন্দ্র মোদী। গুজরাতে বিধানসভা নির্বাচন নিয়ে যখন জাতীয় রাজনীতিতে বিজেপি কংগ্রেস তরজা তুঙ্গে , তখনই এই সভাতেও কংগ্রেসকে বিঁধবার সুযোগ ছাড়লেন না প্রধানমন্ত্রী।

দেশের ব্যাঙ্কিং সেক্টরে সংকটের দায় কংগ্রেসের , এই দাবি করে মোদী যা বললেন

এদিনের সভায় প্রধানমন্ত্রী বলেন, যখন বাছাউ করা কিছু শিল্পপতিকে ঋণ দেওয়ার জন্য সরকারের (আগের) কেউ কেউ সুপারিশ করেন, তখন কী কোনও কথা বলে ছিল এফসিসিআই? মোদীর দবি, সেই সময় সবাই জানত কী ঘটছে। পাশাপাশি, আরো একবার মোদী বলেন, নির্দিষ্ট কয়েকজন শিল্পপতিকে ব্য়াঙ্ক ঋণ দেওয়ার ঘটনা এক্কেবারে জনতার টাকা লুটের ঘটনা। এটি কমনওয়েল্থ গেম বা ২ জি স্ক্যামের থেকেও বড় দুর্নীতি।

এদিনের সভায় মোদী দাবি করেন, পুরনো কংগ্রস সরকার এর পক্ষপাত দুষ্ট, গরীব বিরোধী সরকার ছিল। কিন্তু বর্তমান কেন্দ্রীয় সরকার তথা মোদী সরকার কিন্তু সংবেদনশীলতা ও স্বচ্ছতার পথে এগিয়ে যাচ্ছে । এছাড়াও প্রধানমন্ত্রী এদিন, জানান দেশের যুব সমাজকে মাথায় রেখে বেশ কিছু নতুন স্কিম আনতে চলেছে কেন্দ্রীয় সরকার।

English summary
Prime Minister Narendra Modi on Wednesday accused the Congress-led UPA government and big industry for the banking sector crisis, even as he demanded to know if institutions like FICCI had raised their voice against the wrong-doings of the previous regime.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.