• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টিকটক পাবজির পর রহস্যজনকভাবে প্লে স্টোর উধাও পেটিএম! নেপথ্যে কি তবে অনলাইন জুয়া ?

  • |

চিনের সাথে সংঘাতের আবহে ভারতে ক্রমেই জমে উঠছে অ্যাপ তরজা। এবার আইপিএল শুরু আগের দিনই পিটিএম থেকে রহস্যজনক ভাবে উধাও হয়ে গেল পেটিএম। পলিসি ভায়োলেশনের দায়েই গুগল প্লে স্টোরে পেটিএম পেমেন্ট অ্যাপের দরজা বন্ধ হয়েছে বলে জানা যাচ্ছে।

অনলাইন জুয়ায় মদত দেওয়ার অভিযোগ

অনলাইন জুয়ায় মদত দেওয়ার অভিযোগ

যদিও পেটিএম ফর বিজনেস, পেটিএম মল এবং পেটিএম মানির মতো চিনা সংস্থা ওয়ান ৯৭ কমিউনিকেশন লিমিটেডের অন্যান্য অ্যাপ গুলি এখনও প্লে স্টোরে উপলব্ধ রয়েছে বলে জানা যাচ্ছে। সূত্রের, সাম্প্রতিককালে দীর্ঘ সময় ধরে বেআইনি জুয়া খেলায় মদত দিচ্ছিল পেটিএম। এই বিষয়ে গুগলের সুরক্ষা বিভাগের তরফে একাধিকবার পেটিএম-র সঙ্গে যোগাযোগ করা হলেও তাতে তারা বিন্দু মাত্র কর্ণপাত করেনি বলে জানা যাচ্ছে।

কি বলছে গুগল ?

কি বলছে গুগল ?

গুগগুলের নিষেধাজ্ঞা অবজ্ঞা করাতেই বর্তমানে প্লে স্টোরে পেটিএম-র দরজা আপাতাভাবে বন্ধ করা হয়েছে বলে ধারণা বিশেষজ্ঞ মহলের। অন্যদিকে পেটিএমের নাম না করেই গুগল ইন্ডিয়ার তরফ এদিন একটি একটি ব্লগ পোস্ট করেন গুগলের পণ্য, অ্যান্ড্রয়েড সুরক্ষা এবং গোপনীয়তা বিভাগের ভাইস-প্রেসিডেন্ট সুজান ফ্রে। সেখানেই অনলাইন জুয়া নিয়ে বা অনলাইন ক্যাসিনো সম্পর্কে গুগলের মতামত ব্যক্ত করা হয়।

স্পোর্টস বেটিং-এ কড়া অবস্থান গুগলের

স্পোর্টস বেটিং-এ কড়া অবস্থান গুগলের

জুয়ায় মদত দেয় এরকম কোনও কাজ বা কোনও অ্যাপকেই যে গুগল প্রশ্রয় দেবে না তা এদিন আরও একবার স্পষ্ট করে দেন সুজান ফ্রে। পাশাপাশি স্পোর্টস বেটিং-র ক্ষেত্রেও গুগলের নিষেধাজ্ঞার কথা জানায় তারা। ওয়াকিবাহল মহলের ধারণা আসন্ন আইপিএলকে সামনে রেখে অন্যান্য একাধিক অ্যাপের সঙ্গে পাল্লা দিয়ে অনলাইন জুয়ায় মেতেছিল পেটিএম। চলছিল বিজ্ঞাপন। তারজেরেই অবশেষে গুগলের কোপে পড়তে হল এই সংস্থাকে।

কি বলছে পেটিএম ?

কি বলছে পেটিএম ?

যদিও এই সমস্ত অ্যাপ গুলি আগামীতে নিজেদের কার্যক্রম শুধুরে নিলে ও সম্পূর্ণ ভাবে গুগলের নিয়মবিধি মেনে চললে তাদের আবারও প্লে স্টোরে ফিরে আনার ইঙ্গিত দেওয়া হয়েছে গুগলের তরফে। এদিকে অ্যাপল অ্যাপ স্টোর থেকে এখনও আগের মতোই পেটিএম অ্যাপটি ডাউনলোড করা যাচ্ছে। তবে এ ব্যাপারে এখনও পর্যন্ত পেটিএমের লিখিত কোনও বিবৃতি পাওয়া যায়নি।

Positive Story : মুর্শিদাবাদ : দুঃস্থ মানুষদের জন্য বিনামূল্যের বাজার হাজারদুয়ারী এলাকায়

ছবি সৌ:ইউটিউব

ট্রেনের ভাড়া এবার কেমন হবে! বেসরকারি রেল কম্পানিগুলিকে নিয়ে সরকারের বড় ঘোষণা

English summary
paytm mysteriously disappeared from play store after tiktok pubji ban allegation of online gambling
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X