• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজস্থানে নিশানায় ইমরান! কাশ্মীরের স্বপ্ন-পূরণ করবে এই সরকার, বললেন মোদী

রাজস্থানের টঙ্কে বিজেপির বিজয় সংকল্প র‍্যালি। সেখান থেকেই পাকিস্তানকে হুঁশিয়ারি দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পাশাপাশি তিনি বলেন, তাঁর সরকার কাশ্মীরিদের স্বপ্ন পূরণ করবে। সভা থেকে পাকিস্তানের প্রধানমন্ত্রীকেও আক্রমণ করেন মোদী। বলেন পাকিস্তানকে উচিত শিক্ষা দেওয়া হবে। পাশাপাশি নিজের সরকারের উল্লেখযোগ্য দিকগুলি তুলে ধরেন তিনি।

'কাশ্মীরের স্বপ্ন-পূরণ করবে এই সরকার'

তাঁর সরকার কাশ্মীরিদের স্বপ্ন পূরণ করবে। কাশ্মীরিদের বিরুদ্ধে লড়াই নয়, কাশ্মীরিদের জন্য লড়াই। কাশ্মীরের টঙ্কের সভায় এমনটাই মন্তব্য করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। গত বছরে অমরনাথ যাত্রীদের ওপর হামলার পর সেখানকার মুসলিমরাই সাহায্যের জন্য এগিয়ে এসেছিলেন বলে জানান প্রধানমন্ত্রী।

ক্রমবর্ধমান জঙ্গিবাদের সঙ্গে লড়াই করছেন কাশ্মীরের বাসিন্দারা। আগেকার সরকার কাশ্মীরিদের জন্য কিছুই করেনি বলে অভিযোগ করেছেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, হেলিকপ্টার থেকে দেখেছেন, জনগণ তাঁকে দেখার জন্য শেডের ভিতরে না দাঁড়িয়ে বাইরে বেরিয়ে এসেছেন।

মোদীর নিশানায় ইমরান

প্রধানমন্ত্রী হয়ে ইমরান বলেন, তিনি পাঠান পুত্র। তিনি বলেছিলেন দারিদ্রের বিরুদ্ধে লড়াই করতে চান। এখন বদলে গিয়েছে ইমরামের ভাষা। ইমরানের ভাষা বদলে গিয়েছে দেখে আফশোস হয়। দেখতে হবে ইমরান কী করেন। বললেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পুলওয়ামা হামলার জেরে দেশে পাকিস্তানের বিরুদ্ধে নানা সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী।

'পাকিস্তানকে উচিত শিক্ষা দেওয়া হবে'

'পাকিস্তানকে উচিত শিক্ষা দেওয়া হবে'

টঙ্কের সমাবেশে পুলওয়ামায় নিহত জওয়ানদের স্মরণ করেন মোদী। এদিন প্রধানমন্ত্রী বলেন, পাকিস্তানকে উচিত শিক্ষা দেওয়া হবে। সেনাকে পূর্ণ স্বাধীনতা দেওয়া হয়েছে বলেও ফের জানিয়েছেন প্রধানমন্ত্রী। এদিন তিনি বলেন, পুলওয়ামা হামলার বদলা নেওয়া হয়েছে। পাকিস্তানের থেকে হিসেব নেওয়া হবে। তিনি সতর্ক করে দিয়ে বলেন, ভারত থেকে পাকিস্তানের হয়ে কথা

বললেন বরদাস্ত করা হবে না।

দেশের মানুষের পাশে মোদী সরকার

রাজস্থানের টঙ্কের সভা থেকে প্রধানমন্ত্রী বলেন, দেশের মানুষের বাসস্থান থেকে শুরু করে ব্যাঙ্ক অ্যাকাউন্ট, গ্যাস সংযোগ পেয়েছেন। তা সম্ভব হয়েছে ৫ বছর আগে এই সরকারকে নির্বাচিত করে কাজের সুযোগ দেওয়ার জন্য। বেটি বাঁচাও, বেটি পড়াও রাজস্থানে সফল বলে জানিয়েছেন মোদী।

( ছবি সৌজন্য: এএনআই)

English summary
Our fight is for Kashmiris, not against them, PM Modi told in Tonk in Rajasthan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X