• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

প্রবল বর্ষণে ভাসছে বাণিজ্যনগরী, মুম্বইয়ে জারি কমলা সতর্কতা, বিপর্যস্ত ট্রেন পরিষেবা

Google Oneindia Bengali News

ভারী থেকে অতিভারী বর্ষণ চলছে বাণিজ্য নগরী মুম্বইয়ে। আবহাওয়া দফতরের পক্ষ থেকে কমলা সতর্কতা জারি করা হয়েছে। শহরের একাধিক জায়গায় জল জমে গিয়েছে। রেল লাইনে জল জমে যাওয়ায় বিপর্যস্ত মুম্বইয়ের লোকাল ট্রেন পরিষেবা। বাস চলাচলও ব্যাহত হচ্ছে একাধিক জায়গায়। প্রয়োজন ছাড়া শহরবাসীকে বাড়ির বাইরে বেরোতে নিষেধ করা হয়েছে।

প্রবল বর্ষণে ভাসছে বাণিজ্যনগরী, মুম্বইয়ে জারি কমলা সতর্কতা, বিপর্যস্ত ট্রেন পরিষেবা

গতকাল রাত থেকে শুরু হয়েেছ মুম্বইয়ে বর্ষণ। লাগাতার বর্ষণে বিপর্যস্ত বাণিজ্য নগরী। রাতভর বর্ষায় শহরের একাধিক রাস্তায় জল জমে গিয়েেছ। থামছেই না বর্ষণ। বৃষ্টির তীব্রতা আরও বাড়বে বলে জানিয়েছে হাওয়া অফিস। আগামী ৪৮ ঘণ্টা অর্থাৎ ২ জুলাই পর্যন্ত মুম্বইয়ে কমলা সতর্কতা জারি করা হয়েছে। ইতিমধ্যেই অতি বর্ষণের কারণে শহরের নীচু এলাকা গুলিতে জল জমে গিয়েছে। বেশি বর্ষণেরকারনে সিওন বান্দ্রা লিঙ্ক রোডে জল জমে গিেয়ছে। যার জেরে বাস চলাচল বন্ধ রয়েছে।

আবহাওয়া দফতপ সূত্রে খবর গতকাল রাতে ১১৯ মিলিমিটার বর্ষণ হয়েছে শহরে। যার জেরে শহরের নীচু এলাকা গুলিতে হাঁটু সমান জল জমে গিয়েছে। সকাল থেকেও চলছে বর্ষা। আরও বর্ষণের জেরে রেল লাইনের একাধিক জায়গায় জল জমে গিয়েছে। একাধিক নিচু এলাকা থেকে বাসিন্দাদের সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। মুম্বইয়ের লাইলাইন মুম্বইয়ে লোকাল ট্রেন পরিষেবা প্রায় বন্ধ হতে বসেছে।

অন্যদিকে গতকাল প্রবল বর্ষণে মণিপুরে ভয়াবহ ধস নেমেছে। তার জেরে ১৪ জন মারা গিয়েছেন আহত হয়েছেন অনেকে। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি মোকাবিলায় কাজ করছে বিপর্যয় মোকাবিলা দফতর। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে দেশের তাবর রাজনীতিকরা।

English summary
orange alert issued in Mumbai
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X