সীমান্তে পাক গোলাবর্ষণে শহীদ এই বাঙালী বিএসএফ জওয়ান, এদিন ছিল তাঁর জন্মদিন

  • Posted By:
Subscribe to Oneindia News

ফের সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন করে পাকিস্তানের গোলাবর্ষণ। জম্মু কাশ্মীরের সাম্বায় এই গুলিতেই শহীদ হন ভারতীয় সেনার কর্তব্য়রত বিএসএফ জওয়ান আর পি হাজরা। মুর্শিদাবাদের বাসিন্দা আর পি হাজরার মৃত্যুর খবর আসতেই শোকের ছায়া নেমে আসে তাঁর বাড়িতে ।

সীমান্তে পাক গোলাবর্ষণে শহীদ এই বাঙালী বিএসএফ জওয়ান, এদিন ছিল তাঁর জন্মদিন

শহীদ আর পি হাজরার এদিন ছিল জন্মদিন। আর সেই দিনই কর্তব্যরত অবস্থায় তাঁর এই মৃত্যু যেন মেনে নিতে পারছেন না তাঁর সহকর্মী থেকে পরিবারে , বন্ধুবান্ধবের কেউই। কাশ্মীরের সাম্বা সেক্টরের চাক দুলমাতে পোস্টিং ছিল প্রয়াত আর পি হাজরার। তিনি বিএসএফ-এর ১৭৩ ব্যাটালিয়নে পোস্টেড ছিলেন। বিকেল ৪:১৫ নাগার আচমকা পাক সীমান্ত থেকে স্নাইপার বুলেট এসে লাগে তাঁর গায়ে। আহত অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আর সেখানেই যাবতীয় লড়াই শেষ করেন তিনি।

এদিকে, ভারতীয় সীমান্ত থেকে পাল্টা গুলি চালাতে থাকে বিএসএফ-ও। পুলিশের তরফে জানানো হয়েছে, ভীষণ নিম্ন মানের এক অমানবিক পদক্ষেপ নিয়ে পাকিস্তান থেকে বিনা প্ররোচনাতে গুলি আসে ভারতীয় সীমান্তের দিকে। আরতাতেই প্রাণ হারান জওয়ান আর পি হাজরা।

English summary
A Border Security Force (BSF) jawan was killed by a Pakistani sniper on Wednesday in unprovoked firing at the international border in Jammu and Kashmir’s Samba sector, triggering a heavy gun fight between the two countries.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.