• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিশা-নিকিতাদের বৈঠক হয়েছিল খালিস্তানপন্থীদের সঙ্গে, দিল্লি পুলিশের দাবি ঘিরে চাঞ্চল্য

আইন মেনেই গ্রেফতার করা হয়েছে তরুণী সমাজকর্মী দিশা রবিকে। টুলকিট মামলা নিয়ে দেশজুড়ে বিতর্কের ঝড় ওঠায় আত্মপক্ষ সমর্থনে এমনই দাবি করল দিল্লি পুলিশ। এই মামলায় অগ্রগতি পেতে জুম ও হোয়াটসঅ্যাপের থেকে তথ্য সংগ্রহ করা হবে বলে পুলিশ জানিয়েছে।

'আইন সবার জন্য এক'

'আইন সবার জন্য এক'

দিল্লি পুলিশের কমিশনার এসএন শ্রীবাস্তব মঙ্গলবার সাংবাদিকদের উদ্দেশে বলেন, 'আইন ২২ বছর বয়সি ও ৫০ বছর বয়সিদের মধ্যে কোনও পার্থক্য দেখতে পায় না। তাঁকে আদালতে পেশ করা হয়েছিল এবং আদালত তাঁকে পাঁচ দিনের পুলিশ হেপাজতের নির্দেশ দিয়েছে। তাঁর গ্রেফতারিতে কোনও গাফিলতি হয়েছে, এ কথা বললে ভুল বলা হবে।'

শান্তনু মুলুককে ১০ দিনের অন্তর্বর্তী জামিন

শান্তনু মুলুককে ১০ দিনের অন্তর্বর্তী জামিন

এ দিকে, টুলকিট মামলায় অপর অভিযুক্ত শান্তনু মুলুককে ১০ দিনের অন্তর্বর্তী জামিন মঞ্জুর করেছে বম্বে হাইকোর্ট। তবে আর এক অভিযুক্ত নিকিতা জ্যাকবের আগাম জামিনের আবেদন বুধবার পর্যন্ত রিজার্ভ রেখেছে আদালত। নিকিতার আইনজীবী আদালতে দাবি করেন যে, সাধারণতন্ত্র দিবস বা কৃষকদের ট্র্যাক্টর মিছিলকে ঘিরে সৃষ্টি হওয়া হিংসার সঙ্গে কোনও সম্পর্ক নেই টুলকিটের।

রবি, নিকিতা, মুলুক ও খালিস্তানি সংগঠনের সঙ্গে বৈঠক করে

রবি, নিকিতা, মুলুক ও খালিস্তানি সংগঠনের সঙ্গে বৈঠক করে

এ দিকে পুলিশের দাবি, ১১ জানুয়ারি রবি, নিকিতা, মুলুক ও খালিস্তানি সংগঠন পোয়েটিক জাস্টিস ফাউন্ডেশনের এক সদস্যের মধ্যে বৈঠক হয়েছিল। সেই বৈঠকের বিষয়ে সবিস্তার তথ্য পেতে জুমের থেকে তথ্য সংগ্রহ করবে দিল্লি পুলিশ। পুলিশের এই দাবি মেনে নিলেও নিকিতার দাবি, তিনি নির্দোষ।

দিশার জন্য বিশেষ নির্দেশ আদালতের

দিশার জন্য বিশেষ নির্দেশ আদালতের

এদিকে ধৃত ২২ বছরের সমাজকর্মী দিশাকে দিনে ১৫ মিনিট ফোনে তাঁর পরিবারের লোকেদের সঙ্গে কথা বলতে ও দিনে ৩০ মিনিট করে তাঁর আইনজীবীর সঙ্গে দেখা করার অনুমতি দিয়েছে দিল্লির একটি আদালত।

English summary
Nikita Jacob and Disha Ravi attended zoom call with pro-Khalistani group, Said Delhi Police
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X