• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ঘনাচ্ছে রহস্য! হাথরাস কাণ্ডে নির্যাতিতার পরিবারের সঙ্গে ১০৪ বার ফোনে কথা প্রধান অভিযুক্তের

  • |

হাথরাস কাণ্ডে নতুন মোড়। পুলিশি তদন্তে উঠে এল বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য। সূত্রের খবর, ইতিমধ্যেই এই ঘটনার তদন্তে নেমে প্রধান অভিযুক্ত ও নির্যাতিতার পরিবারের মধ্যেও নতুন যোগসাজসের খোঁজ পেয়েছে উত্তরপ্রদেশ পুলিশ। গত বছরের অক্টোবর মাস থেকেই এই ফোনালাপ শুরু হয় বলে জানা যায়।

ফোনালাপ ঘিরে নতুন চাঞ্চল্য

ফোনালাপ ঘিরে নতুন চাঞ্চল্য

সূত্রের খবর, গত বছরের অক্টোবর থেকে এই ঘটনার আগে পর্যন্ত প্রধান অভিযুক্ত সন্দীপের সাথে হাথরাসের দলিত তরুণীর পরিবারের ১০৪ বার ফোনে কথা হয়েছে বলে জানা যাচ্ছে। সূত্রের খবর বেশিরভাগ কথাই হয়েছে নির্যাতিতার ভাইয়ের সঙ্গে। অভিযুক্ত ও নির্যাতিতার পরিবারের কল রেকর্ড ঘেঁটেই এই তথ্য সামনে এনেছে উত্তরপ্রদেশ পুলিশ। বেশীরভাগ কল উত্তরপ্রদেশের চন্দপা এলাকা থেকে করা হয়েছে বলেও জানা যাচ্ছে।

 ৪২ বার কল করে এই ঘটনায় প্রধান অভিযুক্ত সন্দীপ

৪২ বার কল করে এই ঘটনায় প্রধান অভিযুক্ত সন্দীপ

এদিকে পুলিশ তদন্তে জানা যাচ্ছে গত বছরের ১৩ অক্টোবরই শুরু হয় প্রথম ফোন কল। মোট ১০৪ টি কলের মধ্যে ৬২ বার নির্যাতিতর পরিবার তরফে থেকে সন্দীপকে করা হয়। অন্যদিকে চন্দপা এলাকা থেকে ৪২ টি কল করে এই ঘটনায় প্রধান অভিযুক্ত সন্দীপ। প্রসঙ্গত উল্লেখ্য হাথরাস থেকে চন্দপা দূরত্ব মাত্র ২ কিলোমিটার।

মুখ পুড়েছে কেন্দ্রের বিজেপি সরকারের

মুখ পুড়েছে কেন্দ্রের বিজেপি সরকারের

এদিকে এই দীর্ঘায়িত ফোন কলের রহস্য উদঘাটনে আরও বিশদ তদন্তের প্রয়োজন রয়েছে উত্তরপ্রদেশের যোগী সরকারের বিরুদ্ধে তীব্র আক্রমণ শানাতে দেখা গেছে দেশের প্রায় সমস্ত বিরোধী দলকেই। মুখ পুড়েছে কেন্দ্রের বিজেপি সরকারের। এদিকে রাতের অন্ধাকারে গোপনীয়তার সঙ্গে নির্যাতিতার দেহ সৎকার নিয়ে গোটা ঘটনায় উচ্চবর্ণের অভিযুক্ত তরুণকে আড়ালের অভিযোগ ওঠে সরকারের বিরুদ্ধে। যা নিয়ে তোলপাড় রাজ্য-রাজনীতি।

 হাথরাস কাণ্ডে সুপ্রিম কোর্টে হলফনামা সুপ্রিম কোর্টের

হাথরাস কাণ্ডে সুপ্রিম কোর্টে হলফনামা সুপ্রিম কোর্টের

এদিকে ইতিমধ্যেই এই ঘটনায় সুপ্রিম কোর্টে হলফনামাও জমা দিয়েছে যোগী সরকার। ওই হলফনামাতেই দাবি করা হয়েছে, পরিবারের সম্মতির পর কোনও রকম অপ্রীতিকর ঘটনা এড়াতেই রাতের অন্ধকারে নির্যাতিতার শেষকৃত্য সম্পন্ন করা হয়। এই ক্ষেত্রে বাবরি মামলার সংবেদনশীলতা ও করোনা মহামারীকেও ঢাল করেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। যদিও তাতেও বিশেষ মুখরক্ষ হবে না বলেই মত ওয়াকিবহাল মহলের।

প্রতীকী ছবি

মোদীর আয়ুস্মান ভারতে আপত্তি নেই মমতার, বাংলায় চালু করতে শর্ত মমতা বন্দ্যোপাধ্যায়ের

English summary
new twist in the hathras case main accused has spoken to victims family on phone 104 times
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X