• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আগামী ১০ দিনে ৪ বার উত্তরপ্রদেশ সফর, কাশীবাসীকে ১৫০০ কোটি টাকা উপহার

Google Oneindia Bengali News

উত্তরপ্রদেশে ২০২২ সালে বিধানসভা নির্বাচন । আর তা এগিয়ে আসছে, সমস্ত রাজনৈতিক দল যেন ক্রমশই সক্রিয় হয়ে উঠেছে। উত্তরপ্রদেশে বিজেপির প্রচারে নেতৃত্ব দিচ্ছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কিছু সময়ের জন্য রাজ্যের রাজনৈতিক ফ্রন্টে সক্রিয় ভূমিকা পালন করছেন তিনি। ১৮ থেকে ২৮ ডিসেম্বরের মধ্যে আগামী ১০ দিনের মধ্যে প্রধানমন্ত্রী মোদী ৪ বার ইউপি সফর করবেন বলে জানা গিয়েছে।

প্রধানমন্ত্রীর ভিত্তিপ্রস্তর স্থাপন

প্রধানমন্ত্রীর ভিত্তিপ্রস্তর স্থাপন

১৮ থেকে ২৮ ডিসেম্বরের মধ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী শাহজাহানপুরে গঙ্গা এক্সপ্রেসওয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন বলে জানা গিয়েছে।

হাইওয়েটি ৫৯৪ কিলোমিটার দীর্ঘ হবে জানা গিয়েছে

হাইওয়েটি ৫৯৪ কিলোমিটার দীর্ঘ হবে জানা গিয়েছে

উল্লেখ্য, যোগী সরকারের উচ্চাভিলাষী প্রকল্প 'গঙ্গা এক্সপ্রেসওয়ে' হবে ৬ লেনের হাইওয়ে। এটি ৫৯৪ কিলোমিটার দীর্ঘ হবে । যা মিরাটের বিজোলি থেকে শুরু করে হাপুর, বুলন্দশহর, আমরোহা, সম্বল, বাদাউন, শাহজাহানপুর, হারদোই, উন্নাও, রায়বেরেলি, প্রতাপগড় হয়ে প্রয়াগরাজের জুদাপুরে গিয়ে শেষ হবে বলে জানা গিয়েছে।

প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী সফর করছেন প্রয়াগরাজ

প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী সফর করছেন প্রয়াগরাজ

জানা গিয়েছে ২১শে ডিসেম্বর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আবারও প্রয়াগরাজ পরিদর্শন করতে পারেন। তবে কোনোও কর্মসূচিতে তার উপস্থিতির বিষয়ে এখনো নিশ্চিত হওয়া যায়নি। সূত্র মারফত জানা গিয়েছে, প্রয়াগরাজের অনুষ্ঠানে আড়াই লাখ মহিলাকে আমন্ত্রণ জানানো হয়েছে।

৪ লেনের রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপন করা হবে কাশীতে

৪ লেনের রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপন করা হবে কাশীতে

চলতি বছরের ২৩ ডিসেম্বর আবারও কাশী সফরে যাবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন তিনি লাহারতারা থেকে মোহনসরাই পর্যন্ত চার লেনের রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন বলে জানা গিয়েছে। পাশাপাশি আরও ৬টি ওয়ার্ডে আরও কিছু কাজ করতে পারেন বলে জানা গিয়েছে।

 মোদী কাশীবাসীকে ১৫০০ কোটি টাকা উপহার দিলেন

মোদী কাশীবাসীকে ১৫০০ কোটি টাকা উপহার দিলেন

আর ওই একই দিনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কাশীবাসীকে ১৫০০ কোটি টাকা উপহার দেবেন বলে জানিয়েছেন । এছাড়াও, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ২৪ ডিসেম্বর কানপুরে থাকবেন বলে জানা গিয়েছে। যেখানে থেকে তিনি কানপুর মেট্রোর উদ্বোধন করবেন বলে জানা গিয়েছে।

Positive Story : রাজ্যে নিম্নমুখী করোনা গ্রাফ,কমছে মৃত্যুও

English summary
narendra modi will visit up from december 18 to 28,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X