• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অমিত শাহ 'নিখোঁজ'! এনএসইউআইয়ের দায়ের করা পুলিশি অভিযোগে সরগরম দিল্লির রাজনীতি

Google Oneindia Bengali News

দেশে প্রবল হারে করোনার সংক্রমণের মাত্রা চড়ছে। এদিকে এই পরিস্থিতিতে মোদী সরকারের সমালোচনায় বিদেশী মিডিয়া থেকে বিজেপি বিরোধী সমস্ত শিবির। এমনকি মোদীর গুণমুগ্ধ বলে পরিচিত ফিল্ম তারকা অনুপম খেরও এই দেশের করোনা পরিস্থিতি নিয়ে মোদী সরকারের সমালোচনায় মুখর হয়েছেন। এমতাবস্থায় অমিত শাহ 'নিখোঁজ' বলে অভিযোগ তুলে দিল্লির এক পুলিশ স্টেশনে দায়ের হয়েছে অভিযোগ।

'নিখোঁজ অমিত শাহ'

'নিখোঁজ অমিত শাহ'

ন্যাশনাল স্টুডেন্টস ইউনিয়ন অফ ইন্ডিয়ার সচিব নাগেশ কারিয়াপ্পা, দিল্লির পার্লামেন্ট স্ট্রিট পুলিশ স্টেশনে দায়ের করেছেন অভিযোগ। তাঁর অভিযোগ, দেশে যেখানে করোনা পরিস্থিতিতে বেহাল অবস্থা রাষ্ট্র প্রশাসনের,সেখানে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কার্যকরী ভূমিকা কেন দেখা যাচ্ছে না ? এই প্রেক্ষিতেই তাঁর অভিযোগ, অমিত শাহ নিখোঁজ।

 সম্পূর্ণ অভিযোগ আসলে কী?

সম্পূর্ণ অভিযোগ আসলে কী?

কারিয়াপ্পার দাবি, করোনা পরিস্থিতিতে দেশ জুড়ে যখন অক্সিজেন থেকে বেডের সংকট চরমে ,তখন অমিত শাহ 'উধাও'। দেশবাসী যখন সংকটে তখন দেশের স্বারাষ্ট্রমন্ত্রী হিসাবে অমিত শাহের মতো রাজনৈতিক নেতা তথা জনপ্রতিনিধিরা মানুষের কাছে 'অ্যাকাউন্টেবল' কেন হচ্ছেন না? সেই প্রশ্ন তুলেছেন এই ছাত্র নেতা।

তুঙ্গে বিজেপি বিরোধিতা!

তুঙ্গে বিজেপি বিরোধিতা!

এনএসইউআইয়ের সদস্য, লোকেশ চুংয়ের দাবি, ২০১৩ সাল পর্যন্ত রাজনৈতিক নেতারা মানুষের দায়িত্ব নিয়েছেন। তাঁদের জণগণের প্রতি একট দায়িত্ব ছিল। তবে ২০১৪ সাল থেকে এই ছবি পরিবর্তন হয়। দেশে মোদী সরকারের নেতৃত্বে বিজেপি ক্ষমতায় আসতেই পরিস্থিতি পাল্টে যায় বলে অভিযোহ তাঁর।

জেলা পরিষদের সভাপতির পদ ছাড়লেন কংগ্রেস নেতা, তৃণমূল জেলা-সভাপতির দাবিতে জল্পনাজেলা পরিষদের সভাপতির পদ ছাড়লেন কংগ্রেস নেতা, তৃণমূল জেলা-সভাপতির দাবিতে জল্পনা

'অমিত শাহ কি বিজেপির স্বরাষ্ট্রমন্ত্রী?'

'অমিত শাহ কি বিজেপির স্বরাষ্ট্রমন্ত্রী?'

মোদী সরকারের বিরুদ্ধে করোনা পরিস্থিতি নিয়ে ক্ষোভ উগড়ে অভিযোগকারী নাগেশ কারিয়াপ্পার প্রশ্ন ,' অমিত শাহ কি দেশের স্বারাষ্ট্রমন্ত্রী , নাকি বিজেপির স্বরাষ্ট্রমন্ত্রী?' সেই জায়গা থেকে অমিত শাহের বিরুদ্ধে নিখোঁজ হওয়ার অভিযোগ এনে সরকারের কাছে কর্যত জবাব চাইছে এনএসইউআইয়ের সদস্যরা। তাঁরা চাইছেন দেশের কোভিড পরিস্থিতি নিয়ে সরকার যেন মানুষের প্রশ্নের জবাব দেয়।

 দিল্লি পুলিশ কী জানিয়েছে?

দিল্লি পুলিশ কী জানিয়েছে?

এদিকে দিল্লি পুলিশ জানিয়েছে , এই ধরনের অভিযোগ দায়ের করা নিন্তানই 'দুষ্টুমি'র নামান্তর। এমন অভিযোগ নিয়ে পুলিশ কোনও জোরদার পদক্ষে নেবেনা। এদিকে, অভিযোগ দায়ের করে তার জবাবের দিকে তাকিয়ে এনএসইউআইয়ের সদস্যরা।

রাজ্যের আর্জিতে সাড়া রেলের, স্টাফ স্পেশাল ট্রেনে লিখিত অনুমতি নিয়ে উঠতে পারবেন স্বাস্থ্যকর্মীরা

English summary
Missing plaint against Amit Shah filed by NSUI
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X