• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাবার পিস্তল নিয়ে সেলফি তুলতে গিয়ে মাথায় গুলি লেগে মৃত্যু নিট পরীক্ষার্থীর

পিস্তল নিয়ে সেলফি তুলতে গিয়ে দুর্ঘটনাবশত গুলি লেগে মৃত্যু হল বিহারের ১৭ বছরের এক নিট পরীক্ষার্থীর। জানা গিয়েছে, বিহারের গোপালগঞ্জ জেলার বাসিন্দা ওই কিশোর তার বাবার লাইসেন্সপ্রাপ্ত বন্দুক নিয়ে সেলফি তুলতে যান, দুর্ঘটনাবশত সেই বন্দুক দিয়ে গুলি বের হয়ে তার মাথায় এসে লাগে।

বাবার পিস্তল নিয়ে সেলফি তুলতে গিয়ে মাথায় গুলি লেগে মৃত্যু নিট পরীক্ষার্থীর

মৃত কিশোরের নাম হিমাংশু কুমার ওরফে কুণাল। সে গোপালগঞ্জ জেলার মাঞ্জা গড় পুলিশ থানার অন্তর্গত ইমালিয়া গ্রামের বাসিন্দা। ওই পিস্তলটি তার বাবা ওমপ্রকাশ সিংয়ের, যিনি কৃষক তথা বিজেপি কর্মী। পুলিশ জানিয়েছে, মৃত কিশোর রাজস্থানের কোটায় পড়াশোনা করছিল। লকডাউন শুরু হওয়ার পর সে তার বাড়িতে চলে আসে। ইমালিয়া গ্রামের প্রধান রঞ্জন সিং জানান, শুক্রবার সকালে কুণাল তার বাবার বন্দুক নিয়ে সেলফি তোলার সময় দুঘর্টনাবশত ট্রিগার টিপে দেয়। কুণালের প্রতিবেশি ও প্রাক্তন মন্ত্রী রাম প্রবেশ রাই জানিয়েছেন যে গুলির শব্দ শোনার পরই তিনি পুলিশকে ডাকেন।

রাই বলেন, '‌আমি গুলির শব্দ শুনতে পাই এবং তার সঙ্গে কারোর চিৎকারের আওয়াজ। আমার মনে হল কেউ আহত হয়েছে। আমি সঙ্গে সঙ্গে পুলিশে খবর দিই। তারা যখন আসে তখনও কুণাল বেঁচে ছিল।’‌ মাথায় গুলি লাগার কারণে কুণালের মৃত্যু হয় সদর হাসপাতালে। তার মৃত্যুর পর কুণালের পরিবার ও গ্রামবাসীরা চিকিৎসায় গাফিলতির অভিযোগ তোলেন এবং তাঁদের মধ্যে কয়েকজন চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের মারধর করেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পুলিশ আসে। পুলিশ জানিয়েছে ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। এটা খুন, আত্মহত্যা না দু্গঠনাবশত মৃত্যু তা তদন্ত করছে পুলিশ। কুণালের পরিবারের সদস্যদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

গোপালগঞ্জ জেলার এসপি মনোজ তিওয়ারি জানিয়েছেন যে প্রাথমিক তদন্তের পরই এই ঘটনা সম্পর্কে কিছু বলা যাবে। পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে, ওই কিশোর তার বাবার বন্দুক নিয়ে সেলফি তোলার চেষ্টা করছিল। পুলিশ জানিয়েছে কিশোরের পরিবার এখন শোকগ্রস্ত রয়েছে।

দেশে এ ধরনের বহু ঘটনা আগেও ঘটেছে, সেখানে কিশোর বা তরুণরা সেলফি নিতে গিয়ে দুর্ঘটনাবশত মৃত্যু হয়েছে। গত বছরের ১৫ জুন ২২ বছরের এক তরুণ বেআইনি পিস্তল সঙ্গে নিয়ে সেলফি তোলার সময় দুর্ঘটনাবশত মৃত্যু হয়। পবন কুমার নামে ওই তরুণ ভাগলপুরের বাসিন্দা ছিলেন।

Puja Special : মুসলিম পরিবারে তৈরি হচ্ছে মা দূর্গার প্রতিমা

অবশেষে লক্ষ্মীর ঝাঁপি খুললেন মোদী, বাংলার বরাদ্দ ৪১৭ কোটি টাকা মেটানোর ঘোষণা অর্থমন্ত্রী নির্মলার

English summary
medical aspirant shoot himself while taking a selfie with his fathers firearm
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X