• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'আত্মনির্ভর ভারত গড়তে কৃষকরা মূল স্তম্ভ', 'মন কী বাত' অনুষ্ঠানে কৃষি বিল নিয়ে সরব মোদী

  • |

৬৯ তম মন কি বাত অনুষ্ঠানে এদিন ফের একবার কৃষি বিল নিয়ে সরব হলেন মোদী। এদিন প্রধানমন্ত্রী , শহিদ ভগৎ সিংয়ের জন্মদিবসে শ্রদ্ধার্ঘ জানানোর পাশাপাশি কৃষি বিল, করোনা পরিস্থিতি নিয়ে মুখ খোলেন। তিনি বলেন আত্মনির্ভর ভারতকে এগিয়ে নিয়ে যেতে অন্যতম স্তম্ভ কৃষকরা। আর কৃষিবিল সেই কৃষকদেরই হাত শক্ত করছে।

মহাত্মার আর্থিক দর্শন

মহাত্মার আর্থিক দর্শন

দেশজুড়ে যখন নরেন্দ্র মোদী সরকারের আর্থিক নীতি নিয়ে প্রবল সমালোচনা চলছে, তখন মোদী এদিন 'মন কি বাত' অনুষ্ঠানে বলেন, মহাত্মা গান্ধীর দেখানো আর্থিক দর্শনের রাস্তায় যদি দেশ চলত , তাহলে আত্মনির্ভর ভারতের স্বপ্ন এতদিনে সফল হত।

 কৃষি বিল

কৃষি বিল

এদিনও কৃষি বিল নিয়ে সরব হন মোদী। তিনি কৃষি বিলকে স্বাগত জানানোর পাশাপাশি, দেশের কৃষকদের পরিস্থিতি নিয়ে আরও গল্প মানুষের মধ্যে ছড়িয়ে দেওয়ার বার্তা দেন। কৃষকদের যে কাহিনী অনুপ্রেরণা দেয়, সেই কাহিনী মানুষের কাছে পৌঁছে দেওয়ার বার্তা দেন তিনি। এছাড়াও মোদী বলেন, আত্মনির্ভর ভারতকে এগিয়ে নিয়ে যেতে অন্যতম স্তম্ভ কৃষকরা। আর কৃষিবিল সেই কৃষকদেরই হাত শক্ত করছে।

করোনা পরিস্থিতি নিয়ে মোদী

করোনা পরিস্থিতি নিয়ে মোদী

এদিন মোদী বলেন,করোনা পরিস্থিতি গোটা দেশের পরিবারগুলিকে কাছাকাছি নিয়ে এসেছে। মানুষকে তাঁর পরিবারের কাছে নিয়ে এসেছে। তবে করোনার কাছে যাতে দেশবাসী সহজে হার না মানে , তার জন্য সচেষ্ট হতেও মোদী বার্তা দেন।

ভগৎ সিংকে শ্রদ্ধার্ঘ

ভগৎ সিংকে শ্রদ্ধার্ঘ

উল্লেখ্য, এদিন ভগৎ সিংয়ের জন্মদিবস আসন্ন। আর সেই উপলক্ষ্যে শহিদ বিপ্লবীকে শ্রদ্ধা জানান মোদী। তিনি বলেন, আত্মস্বার্থ না দেখে ভগৎ সিং দেশের জন্য় প্রাণ উৎসর্গ করেন। দেশের স্বাধীনতার লড়াইয়ে ভগৎ সিংয়ের অবদান সম্পর্কেও এদিন সরব হন মোদী।

কলকাতাঃ চালু হচ্ছে ক্রুজ রাইড, থাকবে কলকাতার ইতিহাস জানার সুযোগ

লাদাখ সংঘাত ধীরে ধীরে কোন দিকে এগিয়ে যাচ্ছে! সেনা থেকে কূটনৈতিক শক্তি ঘিরে মুখ খুললেন জয়শঙ্কর

English summary
Man ki baar 69th episode, PM Modi hails Farm bill , know the latest
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X