• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

১৭ মিনিটের বিয়েতে অখুশি, বিয়ের অনুষ্ঠানে গুলি করে খুন, হামলাকারীর মুখে ‘‌জয় শ্রী রাম’‌

Google Oneindia Bengali News

মধ্যপ্রদেশের বিয়েতে মারাত্মক ঘটনা ঘটল। 'জয় শ্রী রাম’ স্লোগান দিয়ে বিয়েবাড়িতে ঢুকে গুলি চালানোর অভিযোগ উঠল এক দল যুবকের বিরুদ্ধে। অভিযোগ বিয়ে চলাকালীন এক ব্যক্তিকে গুলি করে হত্যা করা হয়েছে। স্থানীয় সূত্রে দাবি এই ঘটনায় অভিযুক্তরা হিন্দুত্ববাদী সংগঠনের সঙ্গে যুক্ত। রবিবার ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের মন্দসৌরে। পুলিশ জানিয়েছে, এই ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার সন্ধ্যায় এই ঘটনাকে কেন্দ্র করে শহরে প্রতিবাদ মিছল করা হয়। তবে অভিযুক্তরা আদৌও কোনও হিন্দুত্ববাদী সংগঠনের সঙ্গে যুক্ত কিনা পুলিশ নিশ্চিত করে কিছু জানায়নি।

১৭ মিনিটের বিয়েতে অখুশি, বিয়ের অনুষ্ঠানে গুলি করে খুন, হামলাকারীর মুখে ‘‌জয় শ্রী রাম’‌

বিয়ের এই অনুষ্ঠানের আয়োজন করেছিল হরিয়ানার '‌গডম্যান’‌ রামপালের অনুগামীরা। জানা গিয়েছে, হরিয়ানার বাসিন্দা রামপাল এক শিশু সহ ৫ জনের হত্যার ঘটনায় যাবজ্জীবন সাজা কাটছে। স্থানীয় পুলিশের শীর্ষ কর্তা অমিত বর্মা জানিয়েছেন যে সশস্ত্র ব্যক্তিরা বিয়ের অনুষ্ঠান 'বেআইনিভাবে’ আয়োজন করা হয়েছে বলে অভিযোগ করে অনুষ্ঠানস্থানে প্রবেশ করেছিল। রামপালের অনুগামীরা জানিয়েছেন, তাঁরা অন্যধরনে নিয়মনীতি অনুযায়ী বিয়ের অনুষ্ঠানে বিশ্বাসী। তাঁদের এই পদ্ধতিতে বিয়ে শেষ হতে মাত্র ১৭ মিনিট সময় লাগে। আক্রমণকারীদের অভিযোগ ছিল, এই ধরনের বিয়ে হিন্দুধর্মের বিরুদ্ধে।

ইন্টারনেটে এই ঘটনার ভিডিও ভাইরাল হয়, যেখানে দেখা গিয়েছে, অনুষ্ঠানে আক্রমণকারীদের হামলায় সবাই আতঙ্কে চারিদিকে ছুটোছুটি করছে। এই অবস্থার মধ্যেই দেবীলাল মিনা নামে এক ব্যক্তিতে গুলি করা হয়েছিল বলেই জানা গিয়েছে। তাঁকে রাজস্থানের কোটা হাসপাতালে নিয়ে যাওয়া হলে, সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। তিনি ওই এলাকার প্রাক্তন সরপঞ্চ ছিলেন বলেও জানা গিয়েছে।

ভিডিওতে দেখা গিয়েছে, হামলাকারী লাল রঙের পুলওভার পরে রয়েছেন এবং চোখে সানগ্লাস, বন্দুক উঠিয়ে রয়েছে। এই ব্যক্তি গ্রেফতার হয়েছে কিনা এখনও পুলিশ নিশ্চিত করেনি। তবে হামলাকারীকে অবশেষে কিছু অতিথি মিলে ধরে ফেলে। খুনের মামলা দায়ের হয়েছে মোট ১১ জন ব্যক্তির বিরুদ্ধে। যাদের মধ্যে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। নিহত মিনা দু’‌বারের সরপঞ্চ এবং তিনি শ্যামগড় এলাকার বাসিন্দা। তিনি রাজ্যের শাসক দল বিজেপিকে সমর্থন করতেন। তিনি বিয়ের প্রধান আয়োজক বলে জানা গিয়েছে।

English summary
one man shot death at Madhya Pradesh wedding
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X