• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তামিলনাড়ুতে সন্দেহের বশে স্ত্রীর মাথা কাটল স্বামী

মর্মান্তিক বললেও কম।

তামিলনাড়ুতে সন্দেহের বশে স্ত্রীর মাথা ধড় থেকে আলাদা করে, মৃতদেহ চটের ব্যাগে ভরে ক্যানেলে ফেলতে গিয়ে ধরা পড়ল স্বামী। অভিযুক্ত মুনিয়াপ্পানকে গ্রেফতার করেছে পুলিশ। তার মৃত স্ত্রীর নাম নীবেথা বলে জানানো হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

তামিলনাড়ুতে সন্দেহের বশে স্ত্রীর মাথা কাটল স্বামী

পুলিশ জানিয়েছে, মুনিয়াপ্পান ও নীবেথা আদতে কর্নাটকের শিমোগার বাসিন্দা। আট মাস আগে, তাঁদের বিয়ে হয়। এরপর কাজের সূত্রে ওই দম্পতি তামিলনাড়ুর মেট্টুকাড়াইতে থাকতে শুরু করেন। প্রাথমিক তদন্তে জানা গেছে, স্ত্রী নীবেথার কিছু কাজে, তাঁকে সন্দেহ করতে শুরু করে মুনিয়াপ্পান। তা নিয়ে ওই দম্পতির মধ্যে প্রায়ই অশান্তি লেগে থাকতো বলে প্রতিবেশীদের অভিযোগ।

অশান্তি চরমে উঠলে, মুনিয়াপ্পান স্ত্রীর ধড় থেকে মাথা আলাদা করে, মৃতদেহ চটের ব্যাগে ভরে, বাইকে বাড়ি থেকে দশ কিলোমিটার দূরে ক্যানেলে, তা ফেলতে যায়। সেই সময় স্থানীয় বাসিন্দারা, ওই ব্যাগ থেকে মৃতার পা বেরিয়ে থাকতে দেখে মুনিয়াপ্পানকে তাড়া করেন। তখন বাইক ও মৃতদেহ ভর্তি ব্যাগ ফেলে ওই ব্যক্তি ক্যানেলে ঝাঁপ দেয়। পরে সেখান থেকেই মুনিয়াপ্পানকে তুলে আনে পুলিশ।

English summary
Tamil Nadu Man Chops Off Wife's Head over Suspicion of Infidelity, Packs Body in Gunny Bag. Some people noticed the woman's legs sticking out of the bag, raised an alarm and gave chase.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X