• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সৌজন্যে রক্ষায় পোর্ট ট্রাস্টের অনুষ্ঠানে মোদীর সঙ্গে মঞ্চ ভাগ করে নিলেন মমতা

রাজ্যের অতিথি হয়ে এসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেকারণেই সৌজন্য দেখিয়ে রাজভবনে গিয়ে ১০ মিনিটেরও সক্ষাৎকারেও বুঝিয়ে দিয়েছেন সিএএ, এনআরসি আর এনপিএ নিয়ে তাঁর সিদ্ধান্তে অনড় থাকবেন তিনি। মোদীও সুকৌশনে মমতার দাবি এড়িয়ে গিয়ে বলেছেন দিল্লিতে কথা হবে।

সৌজন্য রক্ষায় এক মঞ্চে

সৌজন্য রক্ষায় এক মঞ্চে

রাজভবনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাৎ সেরে বেরিয়েই মুখ্যমন্ত্রী বলেছিলেন সৌজন্য সাক্ষাৎ করেছিলেন। সেকারণেই রাজভবনেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেছিলেন কী কথা হয়েছে মোদীর সঙ্গে। জানিয়েছিলেন কোনওভাবেই যে সিএএ, এনআরসি বিরোধী আন্দোলন থেকে তিনি সরবেন না। শুধুমাত্র সৌজন্যের খাতিরেই এই বৈঠক বলে জানিয়েছেন মমতা।

রাজ ভবন থেকে বেরিয়েই ধর্না মঞ্চে

রাজ ভবন থেকে বেরিয়েই ধর্না মঞ্চে

প্রধানমন্ত্রীর সঙ্গে অন্য অনুষ্ঠানে যোগ না দিয়ে রাজভবন থেকে বেরিয়ে মমতা সোজা চলে যান রানি রাসমনি রোডে টিএমসিপি ধর্না মঞ্চে। সেখানে ছাত্রদের সঙ্গে সিএএ, এনআরসি বিরোধী আন্দোলনে সামিল হন তিনি। বেশ কিছুক্ষণ সেখানে ছিলেন তৃণমূল কংগ্রেস নেত্রী।

পোর্ট স্ট্রাস্টের অনুষ্ঠানে এক মঞ্চে

পোর্ট স্ট্রাস্টের অনুষ্ঠানে এক মঞ্চে

সৌজন্যের খাতিরেই আবার হাওড়া ব্রিজের ১৫০ বছর পূর্তি অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর সঙ্গে মঞ্চ ভাগ করে নেন মুখ্যমন্ত্রী। মিলেনিয়াম পার্কের সেই অনুষ্ঠানে মোদীর সঙ্গে মঞ্চে বসলেও মমতা যে নিজের সিদ্ধান্তে অনড় রয়েছেন তা বুঝিয়ে দিয়েছেন।

English summary
Mamata shared the stage with Modi at the Port Trust event
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X