• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

শাহরুখও পরিস্থিতির স্বীকার..! সুশীল সমাজের কাছে অগতান্ত্রিক বিজেপিকে উপড়ে ফেলার ডাক মমতার

মোদী বিরোধী শক্তিগুলিকে এক ছাতার তলায় নিয়ে আসতে যান তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেই লক্ষ্যেই কাজ করছেন তিনি। ইতিমধ্যে দেশের একাধিক রাজ্যে তৃণমূল তাঁদের সংগঠনকে ছড়িয়ে দেওয়ার কাজ চালাচ্ছে। অন্যদিকে সমাজের বিভিন্ন
  • |
Google Oneindia Bengali News

মোদী বিরোধী শক্তিগুলিকে এক ছাতার তলায় নিয়ে আসতে যান তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেই লক্ষ্যেই কাজ করছেন তিনি। ইতিমধ্যে দেশের একাধিক রাজ্যে তৃণমূল তাঁদের সংগঠনকে ছড়িয়ে দেওয়ার কাজ চালাচ্ছে। অন্যদিকে সমাজের বিভিন্ন স্তরে ব্যক্তিত্বের সঙ্গে আলোচনা চালাচ্ছেন নেত্রী মমতা।

Recommended Video

বিজেপি বিরোধী শক্তি একজোট হতে হবে, মমতা- শরদ পাওয়ার বৈঠকের পর বার্তা দুজনের

কয়েক দফায় দিল্লিতে জাভেদ আখতার, সাবানা আজমির সঙ্গে বৈঠক করেছেন তিনি। আর এরপরেই আজ মুম্বইয়ে সুশীল সমাজের সঙ্গে আলোচনায় বসলেন মমতা। মোদী বিরোধী লড়াইয়ে বুদ্ধিজীবীদের এগিয়ে আসার আহ্বান তাঁর।

ওরা ভয় পেয়ে যাবে

ওরা ভয় পেয়ে যাবে

দুদিনের সফরে মুম্বইয়ে উড়ে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর দুদিনের এই সফরে একাধিক কর্মসূচি ছিল। যার মধ্যে গুরুত্বপূর্ণ ছিল সুশীল সমাজের সঙ্গে তাঁর বৈঠক। আজ বুধবার এই বৈঠকে জাভেদ খান, মহেশ ভাট, স্বরা ভাস্কর, শত্রুঘ্ন সিনহা সহ বিভিন্ন ব্যক্তিত্ব যোগ দেন। সমাজকর্মী থেকে লেখক সবাই এদিনের এই বৈঠকে যোগ দিয়েছিলেন। আর এই বৈঠকের মাধ্যমে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান মমতা। বলেন, এগিয়ে আসতে হবে আপনাদের। দেশের সমস্ত রাজ্যে এমন বৈঠক করতে হবে। সমস্ত সুশীল সমাজকে বোঝাতে হবে। আর তা করলেই ওরা ভয় পেয়ে যাবে বলে দাবি তৃণমূল সুপ্রিমোর।

শাহরুখের প্রসঙ্গ টানলেন নেত্রী

শাহরুখের প্রসঙ্গ টানলেন নেত্রী

এদিনের এই বৈঠকের মাধ্যমে বিজেপিকে তিব্র আক্রমন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শাহরুখের প্রসঙ্গ টেনে তিব্র তোপ তাঁর। বিজেপিকে অগণতান্ত্রিক দল বলেও তোপ। নেত্রী বলেন, অন্যদের মতোই শাহরুখও অগতান্ত্রিক পরিস্থিতির শিকার হয়েছে। এদিনের এই বৈঠকে উপস্থিত ছিলেন মহেশ ভাটও। তাঁর দিকে তাকিয়ে মমতা বলেন, ''"আপনি শিকার হয়েছেন, শাহরুখ খানও শিকার হয়েছেন'' একটা নিষ্ঠুর দল বলে তোপ। না থেমেই তৃণমূল সুপ্রিমো আরও বলেন, পেশী শক্তি নয়, ভারতের মানুষ জনশক্তিকে ভালবাসে। কিন্তু একটা নিষ্ঠুর এবং অগণতান্ত্রিক দলের মুখোমুখি হতে হচ্ছে বলেও তোপ তাঁর। তবে সবাই মিলে লড়াই করলে বিজেপির পতন নিশ্চিত বলে দাবি মমতা বন্দ্যোপাধ্যায়ের।

ড্রাগ মামলা জড়িয়েছে শাহরুখ-পুত্র

ড্রাগ মামলা জড়িয়েছে শাহরুখ-পুত্র

গত কয়েকদিন আগেই মুম্বইয়ের একটি বিলাসবহুল জাহাজ থেকে গ্রেফতার করা হয় শাহরুখ-পুত্রকে। ড্রাগ মামলায় গ্রেফতার করা হয় আরিয়ান খানকে। দীর্ঘ প্রায় এক মাসেরও বেশী সময় ধরে জেলবন্দি থাকতে হয় তাঁকে। আর শাহরুখ-পুত্রকে গ্রেফতার নিয়ে একাধিক জল্পনা তৈরি হয়। মোদী বিরোধীতাতেই শাহরুখ-পুত্রকে গ্রেফতার বলে অভিযোগ উঠেছিল। এমনকি এনসিবি কর্তাও নাকি বিজেপির লোক বলেও অভিযোগ ওঠে। কার্যত সেই জল্পনাকে বাড়িয়েই কার্যত বিস্ফোরক মমতা বন্দ্যোপাধ্যায়।

মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপির বিরুদ্ধে সরব হয়েছেন

মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপির বিরুদ্ধে সরব হয়েছেন

বিশিষ্ট জনেদের অনুষ্ঠানে বারবারই মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপির বিরুদ্ধে সরব হয়েছেন। তিনি বলেছেন, চরম দক্ষিণপন্থীদের হাতে আক্রান্ত দেশ। বাংলার ঐক্য বারবার নষ্ট করার চেষ্টা করেছে বিজেপি। কিন্তু তৃণমূল কংগ্রেস মানবিকতায় বিশ্বাসী। তাই বিজেপিকে রাজনৈতিক ভাবে পরিজিত করতে চায় তৃণমূল। আর সেই কারণে মুম্বই এবং কলকাতাকে একজোট হয়ে বিজেপির বিরুদ্ধে লড়াই করতে হবে। বললেন মমতা।

English summary
Mamata Banerjee claims Shahrukh Khan victimised at civil society meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X