গুজরাতে একটি দল বাদে সবাইকে ভোট দেওয়ার আর্জি কেজরির, কাদের করলেন নিশানা

  • Posted By:
Subscribe to Oneindia News

গুজরাত ভোটের আর দুই সপ্তাহও বাকী নেই। প্রচার চলছে একেবারে জমিয়ে। সবকটি রাজনৈতিক দলই নিজেদের শক্তি অনুযায়ী প্রচার করছে। কংগ্রেস-বিজেপি দুটি বড় দলই নির্বাচনে জিতে সরকার গড়বে বলে নিশ্চিত, এমনটাই জানিয়েছে। গুজরাতে সেভাবে কোনও শক্তি নেই অরবিন্দ কেজরিওয়ালের আম আদমি সরকারের। তা সত্ত্বে নতুন দাবি নিয়ে হাজির হলেন তিনি।

গুজরাতে একটি দল বাদে সবাইকে ভোট দেওয়ার আর্জি কেজরির

নির্বাচনের আগে বিজেপিকে কড়া আক্রমণে কেজরিওয়াল। দেশকে ভাগ করতে চাইছে বিজেপি। এমনটাই অভিযোগ আপ প্রধানের। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও বিজেপি সভাপতি অমিত শাহের নাম না করে আক্রমণ করে তিনি জানিয়েছেন, আপ শুধু প্রতিটি নির্বাচনে জিততে চায় এমন নয়। আমাদের লক্ষ্য সিস্টেমে বদল আনা।

হিন্দু ও মুসলমানে দ্বন্দ্ব তৈরি করে দেশকে বিভাজিত করতে চাইছে বিজেপি। পাকিস্তানের স্বপ্নকে বাস্তবায়িত করতে উদ্যোগ নিয়েছে কেন্দ্রের বিজেপি সরকার। দেশকে ভাগ করে দুর্বল করতে চাওয়া হচ্ছে। এমনই অভিযোগ কেজরির।

গুজরাত নির্বাচন প্রসঙ্গে কেজরি বলেছেন, সারা দেশ গুজরাতের দিকে তাকিয়ে রয়েছে। বিজেপিকে উপড়ে ফেলতে হবে। আম আদমি পার্টি পশ্চিম গুজরাতে কয়েকটি আসনে লড়াই করছে। তবে আপের আসল লক্ষ্য বিজেপি উৎখাত। তা স্পষ্ট করে দিয়েছেন কেজরি।

বিজেপি বাদে তাই যেকোনও দল যারা গুজরাত নির্বাচনে জিততে পারবে অথবা বিজেপির মোকাবিলা করতে পারবে, তাদের ভোট দিতে ডাক দিয়েছেন কেজরিওয়াল। দুর্নীতিতে কংগ্রেসকেও ছাপিয়ে গিয়েছে বিজেপি। এমনই অভিযোগ করে পানাম পেপার্স ও ব্যাপক কেলেঙ্কারির উল্লেখ করে বিজেপিকে ভোট না দিতে আবেদন কেজরির।

English summary
Make sure BJP loses, says Kejriwal ahead of Gujarat Assembly Elections 2017
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.