• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সন্ত্রাস যোগ নেই, আরব সাগরে ভেসে আসা অস্ত্র সহ ডিঙির উৎসের সন্ধান দিলেন ফড়নবীশ

Google Oneindia Bengali News

সকাল থেকেই উত্তেজনা বাণিজ্যনগরীতে। আরব সাগরের পাড়ে ভেসে আসা একটি ডিঙিকে নিয়ে উত্তেজনা ছড়িয়েছিল। দিন ভর তাই নিয়ে ঘাম ছুটেছিল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক থেকে শুরু করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলির। হঠাৎ করে অস্ত্রবোঝাই একটি ডিঙি ভেসে আসে আরব সাহরের পাড়ে। তাতে তিনটি একে ৪৭ রাইফেল ছিল। সেটা উদ্ধার হওয়ার পরেই গোটা শহরে সতর্কতা জারি করা হয়। শেষ পর্যন্ত মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রী জানিয়ে দেন আতঙ্কের কিছু নেই। ডিঙিটা ভেসে এসেছিল অস্ত্রনিয়ে ঠিকই। এটা এক অস্ট্রেলিয় দম্পতির ডিঙি। তাঁরা মাধ সমুদ্রে পরিত্যক্ত অবস্থায় ফেলে রেখেছিল ডিঙিটি। কাজেইএতে কোনও জঙ্গি যোগ নেই।

অস্ত্র সহ ডিঙির উৎসের সন্ধান দিলেন ফড়নবীশ

অর্থাৎ নাশকতার কোনও আশঙ্কা নেই বলে জানিয়েছেন মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশ। মুম্বই থেকে ১৯০ কিলোমিটার দূরে রায়গড়ের সমুদ্র উপকূলে ভেসে এসেছিল বোটটি। তাতে ৩টি একে-৪৭ রাইফেল ছিল। ছিল তার গুলি। কিন্তু কোনো কাগজ পত্র ছিল না। তারপরেই গোটা শহরে আতঙ্ক ছড়িয়ে পড়ে। কারণ ঠিক একই ভাবে মুম্বইয়ে হামলা চালিয়েছিল পাক জঙ্গিরা। সমুদ্র পথেই তাঁরা বাণিজ্যনগরীতে পা রেখেছিল।

কাজেই হঠাৎ করে অস্ত্রসহ বোট সমুদ্র উপকূলে ভেসে আসতেই জোর জল্পনা শুরু হয়ে গিয়েছিল। ইতিমধ্যেই কেন্দ্রীয় এজেন্সি এই নিয়ে অনুসন্ধান শুরু করেছে। দেবেন্দ্র ফড়নবীশের আশ্বাস বার্তার পর কিছুটা হলে স্বস্তি ফিরেছে শহরে। তবে কেন অস্ট্রেলিয় দম্পতি কেন এভাবে সমুদ্রে সেটা ফেলে রেখছিল তা নিয়ে প্রশ্ন রয়েছে। এখনো ঘটনার তদন্ত চলছে বলে জানিয়েছেন দেবেন্দ্র ফড়নবীশ। তবে একেবারেই কোনো সন্ত্রাসের সূত্র নেই সেটা নিশ্চিত করতে রাজি নন তিনি। ঘটনার তদন্ত চলছে। কেন অস্ট্রেলিয় দম্পতি এভাবে অস্ত্র নিয়ে আসছিল তা খতিয়ে দেখছে অ্যান্টি টেরর স্কোয়াড।

English summary
no terror angle boat carrying three AK-47s recover in Mumbai Coast
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X