• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

এ কী কাণ্ড! জল সংরক্ষণ করার বার্তা দিতে গিয়ে মদ, গাঁজা সেবন করতে বললেন বিজেপি নেতা

Google Oneindia Bengali News

বিজেপি নেতা যিনি মধ্য প্রদেশের রেওয়া কেন্দ্রের সাংসদ সেই জনার্দন মিশ্র ফের আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এলেন। সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে জল সংরক্ষণ নিয়ে তাঁর মন্তব্য। তিনি সংবাদ শিরোনামে জায়গা করে নিয়েছিলেন এর আগে বাথরুম পরিষ্কার করে। ব্যাপক শেয়ারও হয়েছিল তাঁর সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায়।

কোথায় এই কথা বলেন তিনি?

কোথায় এই কথা বলেন তিনি?

মধ্যপ্রদেশের রেওয়া জেলা ভোপাল থেকে ৫৩০ কিলোমিটার দূরে অবস্থিত। সেখানে সাংসদ একটি জল সংরক্ষণ ওয়ার্কশপে গিয়েছিলেন। মদ্যপান ও তামাক সেবনের প্রসঙ্গ টেনে আনেন সেখানে গিয়ে জল সংরক্ষণের কথা বলতে গিয়ে।

কী বলছিলেন তিনি?

কী বলছিলেন তিনি?


তিনি বলেন যে,, 'জলের স্তর কমছে প্রত্যেক দিন। কোনও বিকল্প নেই এর। প্রয়োজনের চেয়ে জল বেশি পরিমাণে জল ব্যবহার হচ্ছে। তাহলে এই যে অবস্থা তৈরি হয়েছে তা হওয়া এখন খুবই স্বাভাবিক। একমাত্র এই পরিস্থিতি থেকে বাঁচা সম্ভব তখনও যদি টাকা খরচ করা হয় তবেই।'

সেই বিতর্কিত মন্তব্য

সেই বিতর্কিত মন্তব্য


এরপরেই সেই বিতর্কিত মন্তব্য করেন। তিনি বলেন যে, 'আপনাদের যদি প্রচুর টাকা খরচের ইচ্ছা হয় তাহলে তা আপনারা ব্যক্তিগতভাবে করতেই পারেন। সেখানে আমার কোনও সমস্যা নেই, বা বলারও কিছু নেই। তবে আমার মতে বলে সেটা মা করাই ভালো। জল সংরক্ষণ করতেই হবে নিজেদের জন্য ভবিষ্যতের জন্য। আমার অনুরোধ আপনি তামাক সেবন করুন, মদ পান করুন, গাজা সেবন করুন কিংবা থিনারের গন্ধও চাইলে নিতে পারেন। ধার্মিক কাজে খরচ করেনা আপনার টাকা। আপনি বুঝবেন কিন্তু তার সঙ্গে গুরুত্বটা বুঝুন জল সংরক্ষণেরও।"

আগেও বিতর্কে

আগেও বিতর্কে

গত সেপ্টেম্বর মাস। একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল এই লোকসভার সাংসদ জনার্দন মিশ্রেরই। সেখানে দেখা গিয়েছিল যে তিনি অত পরিস্কারের এমন একটা বিষয় দেখাতে গিয়ে তিনি এক অদ্ভুত কাণ্ড করে বসেন। দেখা যায় তিনি তাঁর নিজে হাতে পরিষ্কার করন লোকসভা কেন্দ্রের একটি মেয়েদের স্কুলের টয়লেট ।

খাটখারি নামে একটি জায়গা আছে। সেখানে মেয়েদের স্কুল আছে। সেটি তাঁর কেন্দ্রের মধ্যেই পড়ে। সেখানে বিজেপি সাংসদ বৃক্ষ রোপণ উৎসবে গিয়েছিলেন প্রধান অতিথি হিসেবে। এই কাজ করে বসেন তিনি সেখানে গিয়েই। স্বাভাবিক ভাবে এমন কাণ্ড ঘটালে যে কেউ অবাক হবে। আজকের সোশ্য়াল মিডিয়ার যুগ। দ্রুত ভাইরাল হয়ে যান জনার্দন।

English summary
madhyapradesh bjp mp in controversy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X