• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা সংক্রমণে লাগাম টানতে দিল্লিতে আরও এক সপ্তাহ মেয়াদ বাড়ল লকডাউনের

১৭ মে সোমবার পর্যন্ত দিল্লির লকডাউনের মেয়াদ ছিল। তবে এদিন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল জানিয়েছেন, আগামীকাল সোমবারের বদলে পরবর্তী সপ্তাহের সোমবার পর্যন্ত এই লকডাউনের মেয়াদ বাড়ানো হল। প্রসঙ্গত, লকডাউনে থাকা দিল্লিতে গত কয়েকদিনে ধীরে ধীরে নেমেছে কোভিড গ্রাফ। পজিটিভিটি রেট নেমেছে ১১.৩২ শতাংশে। তবে শনিবারের রিপোর্ট বলছে করোনার জেরে শহরে মৃতের সংখ্যা শেষ ২৪ ঘণ্টায় পৌঁছেছে ৩৩৭ জনে।

দিল্লিতে আরও এক সপ্তাহ মেয়াদ বাড়ল লকডাউনের

'দিল্লির বুকে আজ করোনা কেসের কমতি দেখা যাচ্ছে। শেষ ২৪ ঘণ্টায় করোনার জেরে সাড়ে ছয় হাজার কেস দেখা গিয়েছে। ' এই মন্তব্য করেই কার্যত দিল্লির মুখ্য়মন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল সাফ জানিয়েছেন, রাজধানীর লামাগহীন করোনার বাড়বাড়ন্ত ঠেকাতে এবার তাঁর সরকার আরও এক সপ্তাহের লকডাউনের মেয়াদ বাড়িয়ে দিতে চলছে।

অরবিন্দ কেজরিওয়ালের দাবি, গতকালের তুলনায় শেষ ২৪ ঘণ্টায় দিল্লির বুকে করোনার পজিটিভিটির হার ১১ শতাংশে নেমেছে ১২ থেকে। এমন এক পরিস্থিতিতে ১৯ মে থেকে লকডাউনের মেয়াদ বাড়িয়ে ২৪ মে পর্যন্ত করে দিয়েছে দিল্লির অরবিন্দ কেজরিওয়াল সরকার। এর আগে ১৯ মে ভোর ৫ টা পর্যন্ত এই লকডাউন চলার কথা ছিল। দিল্লির মুখ্যমন্ত্রীর দাবি লকডাউন থেকে সুফল পেতেই তার মেয়াদকাল বর্ধিত করার সিদ্ধান্ত নিয়েছে সরকার।

এদিকে কোভিডের ভয়াবহ পরিস্থিতিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এদিন দেশের চারজন মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসেন। রাজস্থান, ছত্তিশগড়, উত্তরপ্রদেশ, পুদুচেরির মুখ্যমন্ত্রীকে সঙ্গে নরেন্দ্র মোদী ফোনে কথা বলেন বলে খবর। তাঁদের থেকে সেই এলাকার কোভিড পরিস্থিতি সম্পর্কে খোঁজ নেন নরেন্দ্র মোদী।

Covid 19 Update : কলকাতা : করোনা আক্রান্ত ৩৯৫১ জন, বাড়ছে চিন্তা

English summary
Lockdown in Delhi extended by another week says CM Arvind Kejriwal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X