• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কর্ণাটক-নাটক ঘনীভূত! মুম্বইতে আটক গুলাম নবি আজাদ,শিবকুমার

যে হোটেলে কর্ণাটকের বিক্ষুব্ধ কংগ্রেস বিধায়করা রয়েছেন , ঠিক সেই হোটেলের সামনে ধরনায় বসে পড়েন কর্ণাটকের দাপুটে কংগ্রেস নেতা ডি শিবকুমার। শিবকুমার মুম্বই থেকে বিক্ষুব্ধ কংগ্রেস বিধায়কদের ফেরত নিয়ে যেতে পৌঁছ ন বলে খবর ছিল। সকালে তিনি হোটেলে ঢুকতে চাইলেও , তাঁকে পুলিশ আটকে দেয়। এরপর পুলিশের সঙ্গে একপ্রস্থ বচসার পর সেখান থেকে ডি শিবকুমারকে সরিয়ে দেয় পুলিশ।

কর্ণাটক-নাটক ঘনীভূত! মুম্বইতে আটক গুলাম নবি আজাদ,শিবকুমার

এদিন সকালে পুলিশের সঙ্গে খন ডি শিবকুমারের কথাকাটাকাটি চলছিল, তখন পুলিশকে ডি শিবকুমার জানিয়ে দেন ওই রেনেসাঁ হোটেলে তাঁর রিজারভেশন রয়েছে। ফলে তাঁকে যেন ঢুকতে পরে জানা যায়, হোটেল কর্তৃপক্ষ বাতিল করে দিয়েছে ডি শিবকুমারের রিজারভেশন। এরপর মুম্বইে রেনেসাঁ হোটেলের সামনেই ধরনায় বসেন ডি শিবকুমার, গুলাম নবি আজাদ,মিলিন্দ দেওরা সহ কংগ্রেসের তাবড় নেতারা। সেখান থেকেই তাঁদের আটক করে নেয় কর্ণাটক পুলিশ।

এদিকে, কর্ণাটকের সংকট পরিস্থিতিতে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছেন বিক্ষুব্ধ কংগ্রেস বিধায়করা। তাঁদের ইস্তফা পত্র নিয়ে কর্ণাটক বিধানসভার স্পিকারের অবস্থানের জেরেই এই সুপ্রিমকোর্ট যাত্রা। অন্যদিকে আজ সংসদেও কন্নড় বিধানসভা নিয়ে ব্যাপক হুলুস্থুলু হয়। বিষয়টি নিয়ে ক্ষোভে ফুঁসে ওঠেন রাহুল গান্ধী। কংগ্রেস সহ বিরোধীরা এদিন লোকসভা থেকে ওয়াক আউট করেন এই ইস্যুতে।

English summary
karnataka-political-crisis-congress-s-dk-shivakumar-gulam-nabi-detained
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X