• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মহারাষ্ট্রেও কি কর্নাটক, মধ্যপ্রদেশের পরিণতি হতে চলেছে? জেপি নাড্ডার হুঁশিয়ারিতে কিসের ইঙ্গিত

মহারাষ্ট্র নিয়ে কি কর্নাটক আর মধ্যপ্রদেশেই পথে হাঁটতে চলেছে বিজেপি। বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার হুঁশিয়ারিতে তেমনই ইঙ্গিত মিলেেছ। মহারাষ্ট্রে বিধানসভা ভোটে বৃহত্তম দল হলেও একক সংখ্যা গরিষ্ঠতা পায়নি বিজেপি। শিবসেনা সমর্থন করতে চায়নি বিজেপিকে। যার জেরে দ্বিতীয়বার সরকার গঠনের স্বপ্ন পূরণ হয়নি ফড়নবীশদের।

নাড্ডার হুঁশিয়ারি

নাড্ডার হুঁশিয়ারি

বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা মহারাষ্ট্র নিয়ে এবার ইঙ্গিত পূর্ণ হুঁশিয়ারি দিেয়ছেন। তিনি বলেছেন মহারাষ্ট্রে প্রতারিত হয়েছে বিজেপি। খুব শীঘ্রই মহারাষ্ট্রে সরকার গড়বে বিজেপি। আর তিন শাসক দলকে বিরোধীদের আসনে বসতে হবে। শিবসেনা সরকারকে উৎখাত করে ছাড়বে বিজেপি এমনই হুঙ্কার গিয়েছেন জেপি নাড্ডা।

কোন পথে মহারাষ্ট্র

কোন পথে মহারাষ্ট্র

জেপি নাড্ডার এই হুঙ্কারের পর নতুন করে জল্পনা শুরু হয়েছে। তাহলে কী মহারাষ্ট্রেও অপারেশন লোটাস শুরু করতে চলেছে বিজেপি। কর্নাটক, মধ্যপ্রদেশে যেভাবে সরকার গড়েছে বিজেপি। নাড্ডার বক্তব্যে নতুন করে জল মাপা শুরু হয়ে গিয়েছে মহারাষ্ট্রে। বিজেপির শরিক রাজনৈতিক দলগুলি নতুন করে ঘুটি সাজাতে শুরু করবেন তাতে কোনও সন্দেহ নেই।

শিবসেনার সঙ্গে বিবাদ

শিবসেনার সঙ্গে বিবাদ

মহারাষ্ট্রে বিধানসভা ভোটের আগে থেকেই বিজেপির সঙ্গে বিবাদ চরমে উঠেছিল। একক ভাবে লড়াইয়ে সিদ্ধান্ত নেয় শিবসেনা। ভোটের পরেও শিবসেনা বিজেপির সঙ্গে হাত মেলােত রাজি হয়নি। সরকার গঠন নিয়ে চরম নাটকীয়তা তৈরি হয়েছিল মহারাষ্ট্রে। তারপরেই এনসিপি ও কংগ্রেসের সঙ্গে জোট বেঁধে সরকার গঠন করে শিবসেনা।

কলকাতাঃ রাস্তার পাশে ফিরহাদের লোকজন থাকলে পেটান, হেস্টিংস থেকে বার্তা অর্জুন সিংয়ের
তিক্ততা চরমে

তিক্ততা চরমে

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে শিবসেনা সরকারকে কোণঠাসা করতে মরিয়া হয়ে উঠেছে বিজেপি । সঞ্জয় রাউতের সঙ্গে সরা সরি ফড়নবীশদের সংঘাত তৈরি হয়েছে। বিহার নির্বাচনের কারণেই এই পরিস্থিতি তৈরি করছে বিজেপি এমনই অভিযোগ করেছে শিবসেনা। তার পরেই মহারাষ্ট্রের দলীয় কর্মীদের জেপি নাড্ডার এই বার্তা যথেষ্ট ইঙ্গিতপূর্ণ বলে মনে করা হচ্ছে।

English summary
JP Nadda claimd BJP will form government in Maharashtra soon
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X