• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জোশ অ্যাপ জীবন বদলে দিয়েছে অন্বেষার, আপনিও হতে পারেন পরবর্তী সুপারস্টার

Google Oneindia Bengali News

স্বপ্ন অনেকেই দেখেন তবে তা পূরণ করতে পারেন কতজন মানুষ। আপনি স্বপ্ন দেখলেই তা পূরণ হবে তার কোনও অর্থ নেই। তবে আপনার স্বপ্নকে ডানা মেলে উড়তে সাহায্য করতে পারে জোশ অ্যাপ। ঠিক যেমন হয়েছে অন্বেষা রায়চৌধুরী সঙ্গে। অন্বেষা অভিনয় করতে ভালোবাসেন, নাচতে ভালোবাসেন আর ভালোবাসেন স্বপ্ন দেখতে। তাঁর স্বপ্ন ছিল অভিনয়। সেই অভিনয়ের টানেই তিনি জোশ অ্যাপের মাধ্যমে নিজের স্বপ্ন দেখা শুরু করেন। এই অ্যাপে নিজের পছন্দের ভিডিও তৈরি করে শেয়ার করতেন অন্বেষ। বিভিন্ন নাচের ভিডিও শেয়ার করতেন। এমনকী লিপসিঙ্ক ভিডিও-ও শেয়ার করতেন। সেই ভিডিওর মাধ্যমেই তিনি অভিনয় জগতে বড় সাফল্য পেয়েছেন।

জোশ অ্যাপ জীবন বদলে দিয়েছে অন্বেষার, আপনিও হতে পারেন পরবর্তী সুপারস্টার

জোশ অ্যাপে তাঁর অভিনয়ের মধ্য দিয়েই হইচই-এর ওয়েব সিরিজে তিনি চান্স পেয়েছেন। অন্বেষা 'জোশ-এ তুমিও সুপারস্টার' ক্যাম্পেনের বিজয়ী ছিলেন। আর তার মধ্য দিয়েই অভিনয় জীবনে এত বড় ব্রেক পেয়েছেন তিনি।

এই ক্যাম্পেন এসভিএফ বা শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিল। যে ক্যাম্পেনের মাধ্যমে যেকোন ভিডিও ক্রিয়েটর তাদের নিজেদের প্রতিভাকে সামনে আনতে পারবেন। সেখানেই অন্বেষা তাঁর অসাধারণ ভিডিওর মাধ্যমে সকলের মন জয় করে নিয়েছেন।

জোশ অ্যাপ জীবন বদলে দিয়েছে অন্বেষার, আপনিও হতে পারেন পরবর্তী সুপারস্টার

এত তাড়াতাড়ি লাইমলাইটে চলে আসেন অন্বেষা জানিয়েছেন, কোনও কিছু ভালোবেসে করলে তাহলে আগামীর পথটা অনেক সহজ হয়ে যায়। আমার কাছে অভিনয় মানেই ভালোবাসা। সেটাই পূর্ণতা পেয়েছিল যখন আমি জোশ কমিউনিটিতে প্রথমবার প্রবেশ করি। তারপর থেকে বেশ কয়েক মাস হয়ে গেল আমি জোশের সঙ্গে রয়েছি এবং এগিয়ে চলেছি। এই যাত্রায় আমার স্বপ্ন পূরণে সহায়ক হয়েছে জোশ। এই জোশ অ্যাপের মাধ্যমে আমি যে সুযোগ পেয়েছি তার জন্য চিরকৃতজ্ঞ থাকব।

জোশ অ্যাপ জীবন বদলে দিয়েছে অন্বেষার, আপনিও হতে পারেন পরবর্তী সুপারস্টার

সম্পূর্ণ দেশীয় পদ্ধতিতে এবং দেশের নাগরিকদের মাধ্যমে তৈরি এবং বড় হয়ে ওঠা এই জোশ অ্যাপ মাত্র এক বছরেরও কম সময়ে এই অভাবনীয় সাফল্য পেয়েছে। কিছুদিন আগে এই অ্যাপ একটি বিশ্বরেকর্ড করেছে। এই অ্যাপের মাধ্যমে আপনি নিজের শর্ট ভিডিও, লিপসিঙ্ক ভিডিও বা যেকোনও ধরনের ভিডিও আপলোড করে সকলের নজরে আসতে পারেন। জোশ অ্যাপে রয়েছে একাধিক ফিল্টার যা এর ব্যবহারকে আরও বেশি আকর্ষণীয় করে তুলেছে। মাত্র একটা ভিডিও পাবলিশ করেই আপনি হয়ে উঠতে পারেন সারা ভারতের সুপারস্টার। ঠিক যেভাবে সুপারস্টার হয়েছেন অন্বেষা।

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X