• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'কাশ্মীরের রাজ্যপাল মদ্যপান করেন আর গল্ফ খেলেন, কোনও কাজ নেই', দাবি গোয়ার রাজ্যপালের

ফের একবার বিতর্কে গোয়ার রাজ্যপাল সত্যপাল মালিক। তিনি এবার দেশের রাজ্যপালেদের নিয়ে মন্তব্য করার জন্য খবরের শিরোনাম কেড়েছেন। আর তার জেরেই নয়া বিতর্কে সত্যপাল মালিক। বিজেপি ঘনিষ্ঠ ব্যক্তিত্বদের মধ্যে অন্যতম সত্যপাল মালিক। এককালে কাশ্মীরের রাজ্যপাল হওয়ার পর বর্তমানে তিনি গোয়ার রাজ্যপাল। আর রবিবার উত্তরপ্রদেশের একসভায় গিয়ে তিনি রাজ্যপালদের নিয়ে বিতর্কিত মন্তব্য করেন।

 বিতর্কে সত্যপাল

বিতর্কে সত্যপাল

রবিবার এক সভায় গোয়ার রাজ্যপাল সত্যপাল মালিক বলেন, 'রাজ্যপালদের বিশেষ কোনও কাজ নেই.. '। এরপরই তিনি বলেন, কাশ্মীর বাদে দেশের বাকি জায়গায় রাজ্যপালরা আরাম করে দিন কাটান। কোথাও কোনও ঝগড়া, ঝামেলার মধ্যে পড়েন না।

কাশ্মীরের রাজ্যরাল মদ্যপান করেন

কাশ্মীরের রাজ্যরাল মদ্যপান করেন

সত্যপাল মালিক বলেন, 'রাজ্যপালদের কোনও কাজ নেই। কাশ্মীরে যিনি রাজ্যপাল তিনি প্রায়ই মদ্যপান করেন আর গল্ফ খেলে সময় কাটান। বাকি জায়গায় রাজ্যপালরা আরাম কর জীবন কাটান। কোনও ঝগড়ার মধ্যে পড়েন না।'

সত্যপাল মালিক ও কাশ্মীর

সত্যপাল মালিক ও কাশ্মীর

প্রসঙ্গত, সত্যপাল মালিক নিজেও ছিলেন জম্মু ও কাশ্মীরের প্রাক্তন রাজ্যপাল। সেখানেও তাঁর গতিবিধি নিয়ে একাধিক বক্তব্য ওঠে। বলা হয়, তিনি ৫ অগাস্ট কাশ্মীরের পরিস্থিতি নিয়ে সেখানের মানুষের মধ্যে বিভ্রান্তি তৈরি করেন। যদিও কাশ্মীর থেকে ৫ অগাস্ট ৩৭০ ধারা তুলে নেওয়ার পরবর্তী পর্যায়ে সত্যপাল মালিককে পাঠিয়ে দেওয়া হয় গোয়ায়।

English summary
J&K "Usually Drinks Wine, Plays Golf" says Satya Pal Malik .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X