ইভাঙ্কার ভারত সফরে কনভয় থেকে নিরাপত্তা নিয়ে রয়েছে বেশ কিছু চমক, জানুন অজানা কিছু তথ্য

  • Posted By:
Subscribe to Oneindia News

তিনি এলেন , দেখলেন , জয় করলেন। তিনি মার্কিন প্রেসিডেন্ট কন্যা তথা প্রেসিডেন্টের পরামর্শদাতা ইভাঙ্কা ট্রাম্প। হায়দরাবাদে আয়োজিত জিই সামিটে মার্কিন প্রতিনিধি দলের পৌরহিত্য করতে তিনি ভারতে এসেছেন। আর তাঁর সফর ঘিরে প্রতিটি বিষয়ই উঠে আসছে খবরে। একনজরে দেখে নেওয়া যাক ইভাঙ্কা ট্রাম্পের সফর ঘিরে কিছু অজানা বিষয়।

চার্টাড ফ্লাইট

চার্টাড ফ্লাইট

গোটা ভারত সফরে ইভাঙ্কা চার্টাড ফ্লাইটে করে যাতায়াত করছেন। হায়দরাবাদে নিজস্ব নিরাপত্তা রক্ষীদের নিয়ে এই চার্টাড ফ্লাইটেই তিনি অবতরণ করেন।

১৭ টি গাড়ির কনভয়

১৭ টি গাড়ির কনভয়

ইভাঙ্কার জন্য ভারতে ১৭টি গাড়ির কনভয় দেখা গিয়েছে। এই ১৭টি গাড়ির মধ্যে ইভাঙ্কার নিজস্ব ৩ টি গাড়ি রয়েছে।

 বাতিল হয় চারমিনার পরিদর্শন

বাতিল হয় চারমিনার পরিদর্শন

ইভাঙ্কার ভারত সফরের একটি অংশ ছিল হায়দরাবাদের চারমিনার পরিদর্শন। কিন্তু নিরাপত্তার কারণে সেই পরিদর্শন থেকে বিরত থাকতে হয় ইভাঙ্কাকে। চারমিনার চত্বরে প্রচুর ভিড় থাকায় এই পরিদর্শন নিয়ে আপত্তি জানান ইভাঙ্কার মার্কিন নিরাপত্তা বিষয়ক কর্মীরা।

নিরাপত্তাকর্মীর সংখ্যা

নিরাপত্তাকর্মীর সংখ্যা

হায়দরাবাদের জিইএস ২০১৭ -এর অনুষ্ঠান চত্বরের আশপাশে প্রায় ১০, ৪০০ জন নিরাপত্তাকর্মী রয়েছেন। মূলত , ইভাঙ্কার নিরাপত্তার কথা মাথায় রেখেই এই পরিমাণ নিরাপত্তা কর্মী মোতায়েন হয়েছে।

নিরাপত্তা ব্যাবস্থা

নিরাপত্তা ব্যাবস্থা

ইভাঙ্কার ভারত সফরে, কেবলমাত্র হায়দরাবাদের নিরাপত্তাকর্মীদের মধ্যেই রয়েছে দেশের প্রতিরক্ষার বিভিন্ন বিভাগের কর্মীরা। ট্রাফিক পুলিশ, পুলিশ,তেলাঙ্গানা স্টেট স্পেশ্যাল পুলিশ, অ্যান্টি টেরর ফোর্স, গ্রেহাউন্ড অ্যান্টি নক্সাল ফোর্সের কমান্ডোরা রয়েছেন এই নিরাপত্তা কর্মীদের মধ্যে। এছাড়া হায়দরাবাদ জুড়ে ছড়িয়ে আছেন গোয়েন্দারা।

English summary
The security checks in Hyderabad ahead of Ivanka Trump's visit was hectic and the Americans and Indian agencies spared no effort to make it fool proof. The daughter of US President Donald Trump who is also his adviser arrived in Hyderabad by a chartered flight with her own security which also included a bullet proof car.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.