Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

দিল্লি বিমানবন্দরে যাত্রীকে ফেলে মারধরে অভিযুক্ত ইন্ডিগো কর্মী, ভাইরাল হল ভিডিও

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

শাটলার পিভি সিন্ধুর পর এবার অপর এক যাত্রী। বিতণ্ডার জেরে দিল্লি বিমানবন্দরে ওই যাত্রীকে মাটিতে ফেলে পেটালেন ইন্ডিগোর কর্মীরা। অল্প সময়েই মারধরের ভিডিও ভাইরাল হয়ে যায়।

দিল্লি বিমানবন্দরে যাত্রীকে ফেলে মারধরে অভিযুক্ত ইন্ডিগো কর্মী, ভাইরাল হল ভিডিও

ঘটনাটি ১৫ অক্টোবরের। চেন্নাই থেকে দিল্লি যান রাজীব কাটিয়াল নামে এক ব্যক্তি। টারম্যাক থেকে টার্মিনালে যাওয়ার বাসের জন্য অপেক্ষা করছিলেন তিনি। বাসে উঠতে বাধা দেওয়ার ইন্ডিগোর এক কর্মীর সঙ্গে বিতণ্ডায় জড়িয়ে পড়েন তিনি। রাজীব কাটিয়াল প্রথমে ইন্ডিগোর কর্মীর বিরুদ্ধে তাকে ঠেলা দেওয়ার অভিযোগ করতেই ওই কর্মীর সঙ্গে হাতাহাতি, পরে রাজীব কাটিয়ালকে মাটিতে ফেলে মারা হয়।

ঘটনার জন্য ইন্ডিগো কর্তৃপক্ষ অভিযোগকারী যাত্রীর কাছে ক্ষমাও চেয়েছেন। অভিযুক্ত কর্মীকে বরখাস্ত করার কথা জানিয়েছে ইন্ডিগো কর্তৃপক্ষ।

ইন্ডিগোর প্রেসিডেন্ট আদিত্য ঘোষ জানিয়েছেন, অভিযোগকারী যাত্রীর সঙ্গে তিনি কথা বলেছেন এবং তাঁর কাছে ক্ষমা চেয়েছেন।

দুর্ভাগ্যজনক বলে ঘটনাটির সমালোচনা করেছেন, কেন্দ্রীয় মন্ত্রী জয়ন্ত সিনহা। যাত্রীদের নিরাপত্তা এবং সুরক্ষার ওপর জোর দিয়েছেন মন্ত্রী। ঘটনার রিপোর্টও চেয়ে পাঠানো হয়েছে ইন্ডিগো কর্তৃপক্ষের কাছ থেকে।

English summary
Days after ace shuttler PV Sindhu complained about rude behaviour by IndiGo employees, the airline has more bad news in store as a video of its staff manhandling a passenger at the Delhi airport tarmac has gone viral.
Please Wait while comments are loading...