• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লকডাউনে ভারতীয় ব্যাঙ্কগুলি কি কয়েকটি ব্র্যাঞ্চ বন্ধ রাখবে!করোনা আবহে নয়া তথ্য

ভারতের একাধিক ব্যাঙ্কের পরিষেবা ঘিরে এবার প্রশ্ন উঠতে শুরু করেছে। যদিও লকডাউনে অত্যাবশ্যকীয় সমস্ত পরিষেবা সঠিকভাবে চলবে বলে জানিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী মোদী, তবে শোনা যাচ্ছে কয়েকটি ব্যাঙ্ক তার কিছু ব্র্যাঞ্চের পরিষেবা ঘিরে বড়সড় সিদ্ধান্তের পথে।

২১ দিনের লকডাউন ও ব্যাঙ্ক

২১ দিনের লকডাউন ও ব্যাঙ্ক

১৩০ কোটির দেশ ভারত ভীষণভাবে নগদ নির্ভর অর্থনীতি। এমন পরিস্থিতিতে ২১ দিনের লক ডাউন ঘিরে বিভিন্ন এটিএম এর সামনে ভিড় দেখা যাচ্ছে। লকডাউনের নিয়ম অনুযায়ী ব্যাঙ্কিং পরিষেবা এই সময় বন্ধ থাকতে পারে না। তবে রয়টার্সের একটি রিপোর্ট বলছে, ব্যাঙ্কিং পরিষেবা নিয়েও এবার সম্ভবত বড় সিদ্ধান্ত আসতে পারে।

 কী ঘটতে পারে?

কী ঘটতে পারে?

বহু ভারতীয় ব্যাঙ্কই তার কর্মীদের স্বাস্থ্য় নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে। সেক্ষেত্রে বহু ব্র্যাঞ্চ বন্ধ রাখার সিদ্ধান্তের কথাও ভাবছে বিভিন্ন ব্যাঙ্ক। যদি একটি ব্যাঙ্কের কয়েকটি ব্র্যাঞ্চ বন্ধ করার পথেই ভারতীয় ব্য়াঙ্কগুলি হাঁটে, তবে সেক্ষেত্রেও বেশ কয়েকটি পদক্ষেপ নেওয়া হবে বলে খবর রয়টার্স সূত্রে।

ব্যাঙ্কিং নিয়ে নয়া ভাবনা!

ব্যাঙ্কিং নিয়ে নয়া ভাবনা!

বলা হচ্ছে, প্রতিটি শহরের ভিত্তিতে প্রতি ৫ কিলোমিটারে একটি কর ব্যাঙ্কের ব্র্যাঞ্চ খোলা থাকবে। এমনই সিদ্ধান্তের কথা ভাবনা চিন্তা করা হচ্ছে বলে খবর। জানা যাচ্ছে, সেক্ষেত্রে এক দিন অন্তর একদিন ব্যাঙ্কগুলি খুলতে পারে। সেক্ষেত্রে ব্যাঙ্ক কর্মীদের একদিন অন্তর একদিন অফিসে যেতে হবে।

 ব্যাঙ্কগুলি একে অপরের সঙ্গে যোগাযোগ রাখছে

ব্যাঙ্কগুলি একে অপরের সঙ্গে যোগাযোগ রাখছে

শোনা যাচ্ছে, ব্যাঙ্কগুলি একে অপরের সঙ্গে যোগাযোগ রেখে চলছে। প্রবল পরিমাণে গ্রাহকদের নগদ তুলে নেওয়া নিয়ে যে চাপ ব্যাঙ্কের ওপর পড়ছে , তা নিয়ে প্রতিটি ব্যাঙ্ক নিজেদের মধ্যে আলোচনা করে কোনও বড় সিদ্ধান্তের পথে এগোবে বলে খবর।

করোনা লকডাউনের জেরে ঘরমুখী দুষ্কৃতীরা, চাঞ্চল্যকর রিপোর্টকরোনা লকডাউনের জেরে ঘরমুখী দুষ্কৃতীরা, চাঞ্চল্যকর রিপোর্ট

English summary
Indian Bank to shut down most branches amid CoronaVirus Lockdown.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X