• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

It's Me Dhoom 4! চুরি করে স্কুলে ব্ল্যাকবোর্ডে কেন এমন লিখল চোরেরা?

  • |
Google Oneindia Bengali News

Thieves Steal Computers From School: বছরখানেক আগে বলিউডে ঝড় তুলেছিল Dhoom 2! সুপার বাইকে চেপে চুরি। শুধু তাই নয়, Hritik Roshan তাঁর চরিত্রে চুরি করার পর কিছু না কিছু সুত্র ছেড়ে যেত। সেই চিহ্ন দেখে সবাই সহজেই বুঝে যেত চোর একটাই! সে নিজেকে খুবই স্মার্ট ভাবত। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হচ্ছে। যেখানে একজন চোর চুরি করার পর স্কুলের ব্ল্যাকবোর্ডে লিখে দিয়েছে, It's Me Dhoom 4। এখন পর্যন্ত এই ছবির তিনটি অংশ এসেছে। তবে এই চোর এই চুরিকে পার্ট 4 বলেই দাবি করেছে।

It's Me Dhoom 4!

It's Me Dhoom 4!

তবে এই অদ্ভুত ঘটনাই এখন সংবাদ শিরোনামে! সম্প্রতি ওড়িশার একটি স্কুলে হানা দেয় একদল চোর। আর সেখান থেকে কম্পিউটার এবং অন্যান্য ইলেকট্রনিক জিনিসপত্র চুরি করে পালায়। শুধু তাই নয়, যাওয়ার আগে ব্ল্যাকবোর্ডে সেই বার্তা রেখে দিয়ে গিয়েছে। যেখানে লেখা আছে, It's Me Dhoom 4! ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে নবারংপুরের খাটিগুড়া এলাকার ইন্দ্রাবতী হাইস্কুলে।

চুরির পরেই চোরের কাণ্ডে চমকে উঠেছেন অনেকেই

চুরির পরেই চোরের কাণ্ডে চমকে উঠেছেন অনেকেই

শনিবার সকালে স্কুলে পৌঁছন এক কর্মচারী। সেখানে গিয়ে তিনি দেখেন, স্কুলের গেট ভাঙা। আর এরপরেই স্কুলের প্রধান শিক্ষককে গোটা বিষয়টি জানান। আর এরপরেই পুরো বিষয়টি স্থানীয় পুলিশ প্রশাসনকে জানান প্রধান শিক্ষক। খতিগুদা থানায় এই বিষয়ে অভিযোগ জানানো হয়। খবর অনুযায়ী জানা যাচ্ছে, একদল দুস্কৃতী স্কুলে ঢুকে প্রধান শিক্ষকের কক্ষ থেকে একটি কম্পিউটার, একটি প্রিন্টার, একটি ওজনের মেশিন, সাউন্ড বক্স ও অন্যান্য সামগ্রী ছিনতাই করে নিয়ে যায় বলে অভিযোগ। আর কি কি নিয়ে গিয়েছে তাঁরা সেটা খতিয়ে দেখা হচ্ছে বলে খবর। তবে ব্ল্যাকবোর্ডে থাকা চোরেদের বার্তা দেখে অনেকেই চমকে উঠছেন।

আমার ফিরব

আমার ফিরব

তবে এই ঘটনার পরেই আতঙ্কে অভিভাবকরা। কারণ চোরেরা একেবারে প্রকাশ্যে পুলিশকে হুমকিও দিয়ে গিয়েছে বলে খবর। ব্ল্যাকবোর্ডে লেখা ছিল, It's Me Dhoom 4। এমনকি ফের একবার ফিরে আসারও হুঁশিয়ারি। ব্ল্যাকবোর্ডে আরও লেখা, আমরা শিঘ্রই ফের ফিরব। স্কুলের বাচ্চারা যদি মনে করেন তাঁরা ধরবে ধরতে পারে...। চোরেরা ব্ল্যাকবোর্ডে বেশ কয়েকটি ফোন নম্বরও লিখে দিয়ে গিয়েছে। স্পষ্টতই পুলিশকে তাদের কাছে পৌঁছানোর জন্য বা তাদের বিভ্রান্ত করার ক্লু দিচ্ছে বলেই মনে করা হচ্ছে। তবে এই বিষয়ে শিক্ষকরা জানিয়েছেন, ডাকাতরা কেন তার নম্বর ব্ল্যাকবোর্ডে লিখেছিল সে বিষয়ে তাদের কোনো ধারণা নেই। ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। চোরেদের খোঁজে বিভিন্ন জায়গাতে তল্লাশি চালানো হচ্ছে বলেই খবর।

এখানে মাত্র ৪০ মিনিটের জন্য সূর্য অস্ত যায়, রাতের বেলাই হয় দিন! জানেন সেই আজব দেশের কথাএখানে মাত্র ৪০ মিনিটের জন্য সূর্য অস্ত যায়, রাতের বেলাই হয় দিন! জানেন সেই আজব দেশের কথা

English summary
In odisha school computers theft, dhoom 4 written on black board
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X