মোদীর দল রজনীকান্তের ঘোষণাকে স্বাগত জানালেও, কটাক্ষ দলীয় সাংসদদের, আর কী বললেন স্বামী

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

তামিল সুপারস্টার রজনীকান্তের রাজনীতিতে প্রবেশের ঘোষণাকে বিজেপি স্বাগত জানালেন, তা মানতে নারাজ দলের সাংসদ সুব্রামনিয়ান স্বামী। তামিল সুপারস্টারকে অশিক্ষিত বলেও উল্লেখ করেছেন বিজেপির এই বিতর্কিত সাংসদ।

 রজনীকান্তকে অশিক্ষিত বললেন বিজেপি সাংসদ সুব্রামনিয়ান স্বামী

তামিল সুপারস্টার রজনীকান্ত রাজনীতিতে আসছেন। ৩১ ডিসেম্বর তাঁর রাজনীতিতে প্রবেশের কথা ঘোষণা করেছেন ভক্তদের নিয়ে আয়োজিত ৬ দিনের এক অনুষ্ঠানে। এই ঘোষণায় উল্লাসে ফেটে পড়েন ভক্তরা। ২০১৯-এর লোকসভা নির্বাচনের আগেই তিনি তাঁর দল ঘোষণা করবেন। একইসঙ্গে রজনীকান্ত জানান, তামিলনাড়ুর ২৩৪ আসনে লড়াইয়েও অংশ নেবে। রজনীকান্ত বলেন, রাজ্যের রাজনীতি খুব খারাপ জায়গায় দাঁড়িয়ে। বিজেপি এই আবেগকেই কাজে লাগাতে চায়। সেই জন্য বিজেপি রজনীকান্তের ঘোষণাকে স্বাগত জানিয়েছে। রাজ্যের বিজেপি সভাপতি তামিলসাই সৌন্ডারাজন রজনীকান্তের এই ঘোষণাকে স্বাগত জানান। তবে, বিষয়টি নিয়ে বিরোধিতাই করেছেন দলের সাংসদ সুব্রামনিয়ান স্বামী। রজনীকান্তকে 'অশিক্ষিত' বলে দাবি করে, স্বামী বলেন, তামিলনাড়ুতে দুর্নীতির বিরুদ্ধে লড়াইয়ে তাঁর কোনও বিষয়সূচিই নেই। এই সুপারস্টারের রাজনীতিতে আসাকে রসিকতা বলেও কটাক্ষ করেছেন স্বামী।

সুব্রামনিয়ান স্বামীর মতে, রজনীকান্ত খুব ভাল মিডিয়া ম্যানেজার হতে পারেন, কিন্তু শুধুমাত্র মিডিয়া দিয়ে রাজনীতি হয় না বলে মত প্রকাশ করেছেন তিনি। রজনীকান্তের রাজনৈতিক দলের সঙ্গে বিজেপি আঁতাতের তিনি বিরোধিতা করবেন বলেও জানিয়ে দিয়েছেন স্বামী। এমন কী রাজনৈতিক দল ঘোষণার পরে রজনীকান্ত সম্পর্কে যাবতীয় তথ্য সামনে আনবেন বলেও হুমকি দিয়েছেন তিনি।

English summary
Illiterate Rajnikanth's entry in politics is only media hype. He eyes power in politics, claimed Subramanian Swami.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.